বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যা জ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যা জ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। কাজ ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে চাকরির ইচ্ছা থাকলে তা পূর্ণ হবে। দোটানায় কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না। আপনার শুভ সংখ্যা ৩ ও রং লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। ধৈর্য ধরুন। সরকারি কাজে সমস্যা দেখা দেবে। ক্ষতির সম্ভাবনাও রয়েছে। প্রেমিকের সঙ্গ পেতে পারেন। যাত্রা বাতিল করার চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ৩ ও রং ধুসর।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। ব্যবসার পরিকল্পনা করতে পারেন। প্রেমিক-প্রেমিকার সঙ্গে রোম্যান্টিক সময় কাটাবেন। কিছু জাতক আবার বাড়ি পরিষ্কার বা পেন্টিং করতে পারেন। সারাদিন উৎসাহ থাকবে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং বাদামি।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। কার্য বিস্তারের জন্য সময় উত্তম। সংঘর্ষ থাকবে। ভালোভাবে কাজের পরিকল্পনা করুন। বাবার স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। ব্যবসায় ক্ষতি হতে পারে। ব্যাঙ্ক ঋণ নিতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৫ ও রং সোনালি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। পারিবারিক কলহের মুখোমুখি হবেন। ভালোভাবে ভাবনাচিন্তা করে বন্ধু নির্বাচন করুন। কোনও বন্ধুর কারণে সম্মানহানি হতে পারে। যাত্রা এড়িয়ে যান। সহকর্মী আপনার সঙ্গ দেবেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং হাল্কা বাদামি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। কাজে মনোনিবেশ করবেন। যাত্রায় লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে সবুজ গাছ লাগান, সমৃদ্ধি বাড়বে। মহিলাদের কারণে লাভ হতে পারে। সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ৫ ও রং ফিরোজি।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। সাবধানে লগ্নি করুন। বেটিংয়ে হঠাৎই ক্ষতি হতে পারে। এমন কিছু ঘটবে, যাতে আশ্চর্যচকিত হয়ে পড়বেন। ব্যক্তিগত জীবনে ওঠানামা থাকবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং বেগুনি।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। চাকরি সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। বুদ্ধিমত্তার ফলে লাভ হবে। ধর্মীয় যাত্রা আয়োজিত করতে পারেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং কালো।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। প্রেম সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। ছাত্ররা প্রতিযোগিতায় কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। পেটের সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ১ ও রং লাল।

বন্ধ করুন