বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। ব্যক্তিগত জীবনে সম্পর্ক নষ্ট হতে পারে। অহংকারী হয়ে পড়বেন না। ব্যবসা পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। বাড়ির কাজ ও প্রয়োজনীয়তার কারণে ব্যয় হতে পারে। বাকপটুতার জোরে আধিকারিকের মন জয় করবেন। মানসিক শান্তি থাকবে। বাচ্চাদের সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। একাকীত্ব অনুভব করতে পারেন। কোনও বন্ধুর সঙ্গে কথা বলে ভালো লাগবে। আয়ের উৎস বাড়বে। চাকরিক্ষেত্রে বাধা কমবে। আপনার শুভ সংখ্যা ৩২ ও রঙ লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আপনার কথা কারও মনে আঘাত হানতে পারে। আলস্য থাকবে। সময়ের মধ্যে কাজ পূর্ণ হওয়ার বিষয় সন্দেহ রয়েছে। কর্মস্থলের পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ জামুনি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কর্মক্ষেত্রে অন্যের পরিবর্তে নিজের ওপর বিশ্বাস করুন। লক্ষ্য লাভের সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর তরফে উপহার পেতে পারেন। বাচ্চাদের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। শেয়ার বাজারে দীর্ঘদিনের লগ্নির ফলে লাভ হতে পারে। চাকরিজীবীদের বদলি হতে পারে। সঙ্গীর সঙ্গে যাত্রায় যেতে পারেন। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ নীল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কাজের কারণে মনে অসন্তোষ থাকবে। লক্ষ্যের প্রতি একাগ্র থাকবেন। ঋণ নেবেন না। কিছু দিন পর ঋণ নেওয়ার পরিকল্পনা করুন। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। পরিবারের পিছনে ব্যয় বাড়তে পারে। আধিকারিককে প্রভাবিত করবেন। সম্মান লাভ করতে পারেন।  আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আর্থিক পরিস্থিতি উন্নত থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাসের সাহায্যে উন্নতি লাভ করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ গোলাপী।

বন্ধ করুন