বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। মানসিক অবসাদ কমবে। ব্যবসা ও কেরিয়ারে সমস্যা থেকে স্বস্তি পাবেন। তবে ব্যক্তিগত জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। মনে ইচিবাচক চিন্তাভাবনা থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক সম্পত্তির বিবাদে জটিলতা বাড়তে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ২ এবং রং হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। আয়ের উৎস বৃদ্ধি হবে। অর্থ সঞ্চয় সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রং নীল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। কাজের কারণে চিন্তিত থাকবেন।তবে শীঘ্র পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে। সরকারি কাজে বাধা আসতে পারে। আর্থিক লেনদেন হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৩ ও রং হালকা সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। প্রয়োজনীতার জিনিসের কেনাকাটার জন্য জীবনসঙ্গীর সঙ্গে বাদ-বিবাদ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। ব্যবসায় কম লাভ হবে। পরিজনদের স্বাস্থ্যের কারণে মন ব্যাকুল থাকবে। কোনও বন্ধুর সঙ্গে কথা বলে ভালো লাগবে। আপনার শুভ সংখ্যা ২৪ ও রং বেগুনী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। বর্তমান পরিস্থিতির কারণে মনে ব্যাকুলতা থাকবে। ওষুধ খাওয়ায় কোনও গাফিলতি করবেন না। চাকরিজীবীদের সমস্যা হতে পারে। কিন্তু শীঘ্র এর সমাধান হবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রং সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। মনে ইতিবাচক চিন্তাভাবনা রাখুন। কাজের জন্য দিন ভালো। কম সময় অধিক লাভ হতে পারে। প্রেম সম্পর্কে নৈকট্য থাকবে। আপনার শুভ সংখ্যা ২২ ও রং হালকা নীল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। প্রিয়জনদের তরফে দুঃসংবাদ পেতে পারেন। ফলে দুঃখী থাকবেন। কাজে পরিজনদের সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রং সবুজ।

বন্ধ করুন