বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকবে। যার কারণে পরিবারকে সময় দেওয়া নিয়ে সমস্যা হবে। ভ্রমণের যোগ রয়েছে। অধিক ব্যয় হবে। বিনিয়োগ না করাই ভালো। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ হালকা হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। স্বাস্থ্যের যত্ন নিন। যে কোনও ধরনের সংক্রমণ থেকে দূরে থাকুন। কাজে ধৈর্য রাখুন। কোনও বাধা ছাড়াই আপনি ব্যবসায় উন্নতি করবেন। প্রেমে পড়ার সম্ভাবনা। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। আজ আপনাকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে। কাছের কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। কেরিয়ারে সফল হবেন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। বাচ্চাদের কাছ থেকে সুসংবাদ পাবেন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ হালকা ধুসর।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। বিবাহিত জীবনে স্ত্রী /স্বামীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। আপনার পরিশ্রম সার্থক হবে। মনোরম জায়গায় পিকনিকের পরিকল্পনা করতে পারেন। খুব শীঘ্রই আপনার পদোন্নতি হবে। আপনার শুভ সংখ্যা ১৮ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কোনও কাজ শেষ করতে গিয়ে আজ আপনি কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন আপনার মনে বিভিন্ন ধরনের সন্দেহ বিরাজ করবে, যদিও তার শীঘ্রই সমাধান হয়ে যাবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। আজ কর্মক্ষেত্রে কোনও কাজ করার উৎসাহ পাবেন না। ভ্রমণ, ব্যবসার লেনদেনের জন্য দিনটি শুভ। পরিবারের সকলের মধ্যে সুসম্পর্ক থাকবে। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আজ নতুন মানুষের সঙ্গে পরিচয় হবে। যে আপনার জীবনে ধীরে ধীরে প্রভাব ফেলতে শুরু করবে। রোম্যান্টিক মেজাজ থাকবে। নতুন কাজ শুরুর আগে ভালো করে ভাবনা-চিন্তা করে নিন। আপনার শুভ সংখ্যা ২৭ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আজ আপনি নিজের যোগ্যতার জোরে আপনার সঙ্গীর মন জয় করবেন। আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে বারবার ভাবুন। পড়ুয়াদের জন্য দিনটি শুভ। রাস্তা দেখে পারাপার হবেন। আপনার শুভ সংখ্যা ৫৪ ও রঙ হালকা সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। প্রেমিকার সঙ্গে ঝামেলা হতে পারে। চাকরির জায়গায় প্রশংসা পাবেন। তবে আপনার পিছনে লোক নিন্দে করবে। ব্যবসায় লাভ হবে। পেটের সমস্যা হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ ল্যাভেন্ডার।

বন্ধ করুন