বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে বিরোধীদের কারণে কাজে মনোনিবেশ করতে পারবেন না। তাই সাবধানে থাকুন। পারিবারিক বিবাদ হতে পারে। তাই সাবধানে থাকুন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ ব্রাউন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। ব্যবসায়ীদের লাভ হতে পারে। আর্থিক দিক দিয়ে লাভজনক দিন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ জাফরানি।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। চাকরি ও ব্যবসায়ীরা সাফল্য লাভ করবেন। দিন ভালো কাটবে। অধিক চিন্তাভাবনা করবেন না। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। মানসিক চিন্তার কারণে মন বিচলিত থাকবে। তাই সাবধানে থাকুন। আপনার শুভ সংখ্যা ৭ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আয়ের নতুন উৎস দেখা দেবে, এর ফলে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, ফলে মানসিক দিক দিয়ে চিন্তিত থাকবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। মন শান্ত রাখার চেষ্টা করুন। আপনার মন এদিক-ওধিক দৌড়াবে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। অধ্যাপনার সঙ্গে জড়িত ব্যক্তিরা নিজের ক্ষেত্রে লাভ করতে পারেন। ছাত্ররা নতুন সুযোগ লাভ করতে পারেন। পরিবারে মঙ্গল অনুষ্ঠান হতে পারে। কোনও অচেনা ব্যক্তির সঙ্গে সাক্ষাতের ফলে জীবন পাল্টে যেতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ নীল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। ব্যবসায় লাভ হতে পারে। ব্যবসার কারণে কোথাও যাওয়ার সুযোগ পেলে অবশ্যই যাবেন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। সাবধানে কাজ পূর্ণ করুন। পুরনো আটকে থাকা কাজ অগ্রসর হবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে, তাই বিবাদ-কলহ এড়িয়ে যান। আপনার শুভ সংখ্যা ৮ ও রঙ সবুজ।

বন্ধ করুন