বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কোনও গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ হওয়ায় মন শান্ত হবে। পরিবারে বাচ্চারা সহযোগিতা লাভ করবেন। কোনও কাজের কারণে স্বল্প দূরত্বের যাত্রা করতে হবে। প্রেমিক-প্রেমিকার বাধার মুখে পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ৭ ও রঙ সোনালী

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। আজকের দিন গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে নিজের পরিশ্রমে আধিকারিককে প্রভাবিত করবেন। প্রেমিকের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কর্মক্ষেত্রে অসাধারণ আত্মবিশ্বাস থাকবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য দিন ভালো। বর্তমানে সাফল্য লাভ করবেন। বাড়িতে আত্মীয় সমাগম হবে। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। বসের চোখে পড়তে পারেন। মনোযোগ সহকারে কাজ করুন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। সন্তান সুখ লাভ করবেন। ব্যবসায় লাভ হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। নতুন চাকরির খোঁজে থাকলে, তা পেতে পারেন। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ পূর্ণ হবে। প্রেম সম্পর্কে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে আকস্মিক বিবাদ হতে পারে। আপনার শুভ সংখ্যা ৪৫ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। স্বাস্থ্যের জন্য দিন ভালো। ক্লান্তি অনুভব করতে পারেন। দাম্পত্য জীবনে ভালোবাসা লাভ করবেন। একে-অপরের অনুভূতি বুঝে সিদ্ধান্ত নিন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। জমি-সম্পত্তি থেকে লাভ হবে।  আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কাজের জন্য দিন সাধারণ। সুসংবাদ পেতে পারেন। আশা-আকাঙ্খা পুরো হতে পারে। বাধামুক্ত হবেন। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আর্থিক দিক দিয়ে দিন ভালো। ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধি হবে। সহকর্মীর সহযোগিতায় চাকরির সুযোগ পাবেন। ইন্টারভিউ কল পেতে পারেন। ব্যক্তিগত জীবনে ব্যস্ততা বাড়তে পারে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কর্মক্ষেত্রে গাফিলতির ফলে সমস্যা দেখা দিতে পারে। কারও সঙ্গে ঝগড়া হতে পারে। সতর্ক থাকুন। কেউ কেউ মিথ্যা অপবাদ পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৫ ও রঙ সোনালী।

বন্ধ করুন