বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। জীবনসঙ্গীর প্রতি সমস্ত দায়িত্ব পূরণ করবেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ব্যবসায়িক যাত্রা করতে পারেন। নতুন অংশীদারীর ব্যবসা শুরু হতে পারে। অন্যের পরামর্শে কাজ করবেন না। সরকারি কাজে বাধা আসতে পারে। আপনার শুভ সংখ্যা ১৩ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। বিয়ের জন্য বন্ধু মারফৎ কোনও প্রস্তাব পেতে পারেন। কোনও ধরনের আলোচনায় ভয় পাবেন না। প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে। সন্তান সংক্রান্ত কাজে সুসংবাদ পেতে পারেন। মায়ের পরামর্শ নিন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ব্যবসায় আইনি সমস্যা দেখা দিতে পারে। সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। সন্তানের প্রয়োজনীয়তায় ব্যয় হবে। কারও সঙ্গে নিজের গোপনীয় বিষয় ভাগ করে নেবেন না। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। সঞ্চয় বাড়বে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন। ভাগ্য বৃদ্ধি হবে। বাড়িতে অধিক সময় কাটাবেন। বয়স্কদের সহযোগিতা লাভ করবেন। উন্নতির পথে অগ্রসর হবেন। আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। শত্রুদের থেকে সাবধানে থাকুন। আইনি মামলায় জয় হবে। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাবেন। অপব্যয় করবেন না। সাবধানে গাড়ি চালান। জমি-সম্পত্তিতে ক্ষতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। প্রেমিকের সঙ্গে যাত্রা করতে পারেন। পরিবারে সময় দেবেন। ব্যবসায় প্রতিস্পর্ধীদের সঙ্গে মোকাবিলা করতে হতে পারে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। জ্বর বা সংক্রমণের কারণে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। পুরনো জমি, সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হবে। আর্থিক সমস্যা কমবে। পড়াশোনার কাজে রুচি বাড়বে। একাগ্রতা ও সততার সঙ্গে কাজ করলে সফল হবেন। সন্তানের পেটের সমস্যা দেখা দিতে পারে। অপ্রিয় ঘটনা থেকে সতর্ক থাকুন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রঙ রুপালী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। কাজ ও ব্যবসায় প্রচেষ্টা সত্ত্বেও ইচ্ছানুকূল সাফল্য লাভ করতে পারবেন না। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। পরিবারে কথা কাটাকাটি হতে পারে। জীবনসঙ্গী অসুস্থ হয়ে পড়তে পারে। সঙ্গীর সঙ্গে বাদ-বিবাদ করবেন না। ধৈর্য সহকারে কাজ করুন। বাধা দূর করার চেষ্টা করুন। দায়িত্বজ্ঞানহীন কাজ করে বসবেন না। বিবাহের জন্য সময় ভালো। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ হলুদ।

বন্ধ করুন