বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। সৃজনশীল ক্ষমতা সমাজে সম্মান লাভ করবেন। তর্ক-বিতর্কে সময় নষ্ট হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে নৈকট্যের ফলে আনন্দ উপভোগ করবেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আর্থিক বিষয় লাভ হবে। পড়ুয়ারা ফলাফলের অপেক্ষায় থাকবে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং সাদা।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। আপনার শুভ সংখ্যা ২১ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। লগ্নির ফলে লাভ হবে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না, ভবিষ্যতে অনুতাপ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রং কালো।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়বেন। কোনও কাজ করতে সক্ষম না হলে প্রতিশ্রুতি দেবেন না। যাত্রার ফলে ক্লান্তি হবে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং নীল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। ধন লাভের সম্ভাবনা রয়েছে। লেনদেনের বিষয় কারও ওপর বিশ্বাস করবেন না। জীবনসঙ্গীর পিছনে ব্যয় করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রং লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। আপনার আকর্ষণ ও ব্যক্তিত্বের কারণে নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। যাত্রার জন্য দিন ভালো। প্রেম সম্পর্কের জন্য দিন ভালো। আপনার শুভ সংখ্যা ১২ ও রং সোনালি।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। কাজের জন্য দিন ভালো। লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে বিবাদের অবসান হতে পারে। আপনার শুভ সংখ্যা ১১ ও রং বাদামি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। স্বাস্থ্যের যত্ন নিন। নিজের দায়িত্ব পূরণে কোনও গাফিলতি করবেন না। জীবনসঙ্গীর কারণে মানসিক অশান্তিতে পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রং লাল।

 

বন্ধ করুন