বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তা থাকবে। ধৈর্য ধরুন। বাধা দূর করার চেষ্টা করুন। দায়িত্বজ্ঞানহীন কাজ করবেন না। বিবাহের যোগ সৃ্ষ্টি হচ্ছে। আপনার শুভ সংখ্যা ১৩ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। ভালো পরিণাম লাভ করবেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ব্যবসায়িক যাত্রা করতে পারেন। নতুন অংশীদারী শুরু করতে পারেন। অন্যের পরামর্শে কাজ করবেন না। সরকারি কাজে বাধা আসতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। আলোচনাকে ভয় পাবেন না। প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে। সন্তানের কাজে সুসংবাদ পাবেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। সন্তানের প্রয়োজনীয়তা পূরণে ব্যয় হবে। কারও সঙ্গে নিজের গোপন বিষয় আলোচনা করবেন না। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। সঞ্চয় বাড়বে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। ভাগ্যের সঙ্গ পাবেন। বাড়িতে অধিক সময় কাটাবেন। উন্নতির পথে অগ্রসর হবেন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। সন্তানের তরফে সুসংবাদ লাভ করবেন। অর্থের অপব্যয় করবেন না। জমি-সম্পত্তিতে ক্ষতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। পরিবারকে বেশি সময় দেবেন। ব্যবসায়িক প্রতিযোগীদের মোকাবিলা করতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। জ্বর বা ইনফেকশানের কারণে চিন্তিত থাকবেন আপনার শুভ সংখ্যা ৪২ ও রঙ রুপালী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আর্থিক লাভ হবে। পড়াশোনায় রুচি বাড়বে। সততার সঙ্গে কাজ করুন, উন্নতি হবে। সন্তানের পেটের সমস্যা দেখা দিতে পারে। অপ্রিয় ঘটনা থেকে সতর্ক থাকুন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। লটারি, বেটিং এড়িয়ে চলুন। জীবনের প্রতি ইতিবাচক চিন্তাভাবনা পোষণ করুন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ হলুদ।

বন্ধ করুন