বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। বাড়ির প্রয়োজনীয় জিনিস কিনতে পারেন। ঘুরতে যাওয়ার ইচ্ছা থাকবে, কিন্তু তা সম্ভব হবে না। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। ধন লাভের সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের আর্থিক লাভ হতে পারে। বাচ্চাদের পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। তবে সন্তানের কারণেই আনন্দে থাকবেন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সামাজিক পরিসর বৃদ্ধি হবে। কিছু জাতকরা নিজের কাজের প্রতি লক্ষ্য রাখুন। যে কোনও ধরণের ভুল অভ্যাস প্রকাশ পেতে পারে। পারিবারিক কাজে সময় কাটবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ হাল্কা সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। চাকরিতে আত্মবিশ্বাসের প্রয়োজনীয়তা রয়েছে। একাধিক নেতিবাচক বিষয় আপনার সামনে আসবে। কিন্তু নিজের সাহসের কারণে সমস্ত সমস্যা থেকে বেরিয়ে যাবেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লাল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। জীবনসঙ্গী আনন্দে থাকবেন। পড়াশোনায় রুচি বাড়বে। প্রিয় ব্যক্তির প্রতি রাগ হতে পারে। মান ভাঙানোর পালা চলবে। চাকরির কারণে চিন্তিত থাকবেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেবেন না। ক্ষতি হতে পারে। নতুন সম্পর্ক গড়ে তুলতে পারেন। মায়ের সহযোগিতায় সমস্যা কমবে। বাড়ির জিনিস কেনার ইচ্ছা থাকবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আর্থক লগ্নির ফলে লাভ হবে। ছাত্ররা পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। আপনার শুভ সংখ্যা ২৭ ও রঙ নীল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। নতুন সুযোগ পাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সমস্যা দেখা দেবে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। স্ত্রীর সহযোগিতায় জীবনের দিক পরিবর্তন হতে পারে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ জাফরানি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। কোনও বিষয় ভ্রমিত থাকবেন। এর ফলে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। সম্পত্তির সমস্যার সমাধান হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৫ ও রঙ সাদা।

 

বন্ধ করুন