বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। পরিবারে সুখ-শান্তি থাকবে। বয়স্কদের স্বাস্থ্য অবনতি হতে পারে। ব্যবসায় নতুন সম্পর্ক গড়ে উঠবে। পুরনো কাজ পূর্ণ করার জন্য সঠিক দিন। কর্মক্ষেত্রে নতুন কাজের কারণে চিন্তা বাড়তে পারে, তা সত্ত্বেও এই কাজ পূর্ণ করতে পারবেন। আপনার শুভ সংখ্যা ৩৪ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। নতুন ব্যক্তির ওপর বিশ্বাস করবেন না। নিজের পরিকল্পনা অন্যকে জানাবেন না। প্রতিযোগীদের পরাজিত করবেন। প্রেম সম্পর্কে মর্যাদা বজায় রাখুন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ গাঢ় লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। প্রেমিকের সঙ্গে দেখা করার ইচ্ছা জাগবে। কর্মক্ষেত্রের জন্য দিন ভালো। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। নিজের বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। অপ্রয়োজনীয় যাত্রা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কর্মক্ষেত্রে সাধারণ পরিণাম লাভ করবেন। যোগ্যতা ও ক্ষমতা প্রয়োগ করলে সাফল্য লাভ করবেন। রাজনীতি ক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। প্রেম সম্পর্কে মতভেদ দেখা দিতে পারে। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। দিন ভালো কাটবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সরকারি ক্ষেত্রে আটকে থাকা কাজ পূর্ণ হবে। আকস্মিক ধন লাভ হবে। কাজের কারণে বাইরে যেতে পারেন। ছাত্ররা নিজের লক্ষ্যে স্থির থাকলে সাফল্য লাভ করতে পারেন। স্বাস্থ্যোন্নতি হবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লাল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান। আঘাত পেতে পারেন বা অসুস্থ হয়ে পড়তে পারেন। আত্মবিশ্বাসের কারণে ব্যবসায় লাভ হতে পারে। চাকরির সুযোগ পাবেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কর্মক্ষেত্রে লাভ হতে পারে। বিবাহযোগ্য ব্যক্তিদের বিয়ের কথা এগোতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য থাকবে। প্রেমিকের সঙ্গে ডেটে যেতে পারেন। পরিশ্রমের অনুকূল অর্থ লাভ হবে। বাড়ির জন্য কেনাকাটা করতে হবে। আপনার শুভ সংখ্যা ৮ ও রঙ নীল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। কর্মক্ষেত্রে কোনও পরিকল্পনায় কাজ শুরু করবেন। সন্তানের শিক্ষা বা কেরিয়ারে ভ্রান্তি থাকবে। তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেবেন না। চাকরি ও প্লেসমেন্টের প্রস্তাব পেতে পারেন। অসুস্থতায় ব্যয় হতে পারে। কয়েকজন জাতকের জীবনে ভালোবাসা মানুষ প্রবেশ করতে পারে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। ব্যবসায় কাউকে ঋণ দেবেন না। অর্থ লগ্নির বিষয় চিন্তা করতে পারেন, প্রয়োজনে কারও পরামর্শ নিতে পারেন। আত্মীয়ের কাছ থেকে অপ্রিয় সংবাদ লাভ করতে পারেন। সমস্যার সম্মুখীন হতে পারেন। এ সময় চাতুর্যের পরিচয় দিন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ সাদা।

বন্ধ করুন