বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রের জন্য দিন অনুকূল। প্রয়োজনীয় জিনিসের কেনাকাটা করুন, অপ্রয়োজনীয় জিনিস কিনতে গেলে ব্যয় বাড়বে। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ সাদা।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। ইতিবাচক চিন্তাভাবনার সঙ্গে যে কোনো পরিস্থিতিকে নিজের অনুকূলে নিয়ে আসবেন। জীবনসঙ্গীর সঙ্গে রাগারাগি শেষ হবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কোনও জরুরি পারিবারিক কাজে জড়িয়ে পড়বেন। বিরক্তিতে থাকবেন। জীবনসঙ্গীর তরফে পারিবারিক বিষয় সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ হাল্কা কমলা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। মনে আনন্দ থাকবে। দিনকে বিশেষ করে তোলার জন্য জীবনসঙ্গীকে উপহার দিন। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ স্লেটি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। ধন লাভের সম্ভাবনা রয়েছে। সামাজিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্কে ভালো পরিণাম পাবেন। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। দাম্পত্য জীবন সুখী থাকবে। কিন্তু জীবনসঙ্গীকে উদ্দেশ্য করে অযথা কোনও উক্তি করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কাজ ছাড়া নিজের স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারে সমস্যা দেখা দিতে পারে। ধৈর্যের সঙ্গে সমস্যা সমাধানের চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। কাজ ও ব্যবসায় কোনও পদক্ষেপ করলে সাফল্য লাভ করতে পারেন। কোনও কিছুকে দ্রুত বিচার করার ক্ষমতা আপনাকে অন্যের থেকে এগিয়ে রাখবে। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ রুপোলি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। প্রেম সম্পর্কে মাধুর্য আসবে। কারও কথায় এসে জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। কিন্তু ভালোবাসা দিয়ে সমস্যার সমাধান করুন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ সাদা।

 

বন্ধ করুন