বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। মনে বৈচারিক মতভেদ থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক উন্নতির চেষ্টা করতে হবে। কোনও কারণে বিবাদ হতে পারে। বাবা বা বাবাতুল্য ব্যক্তি এবং আধিকারিকদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে সচেষ্ট থাকুন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। সম্পর্ক উন্নতির জন্য পূর্বের চেয়েও অধিক প্রচেষ্টা করতে হবে। মানসিক চিন্তা থাকবে। ছোটখাটো কারণে কষ্ট পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করতে পারেন। তবে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। ভুল ও ঠিক মধ্যে সিদ্ধান্তনিতে সফল হবেন। আপনার শুভ সংখ্যা ১১ ও রং সোনালি।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। ব্যাকুল থাকবেন। একাধিক বিষয় বাধার সম্মুখীন হবেন। নিদের পরিস্থিতি ও বিচারধারার বিষয় নজর রাখুন। মায়ের সঙ্গে সম্পর্ক উন্নতির চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ২ ও রং নীল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। বন্ধুত্ব গাঢ় হবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। জীবন পরিবর্তনকারী সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কোনও আইনি মামলার সঙ্গে জড়িত থাকলে, চেষ্টার ফলে সাফল্য অর্জন করবেন। আপনার শুভ সংখ্যা ২১ ও রং কমলা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। ইচ্ছানুযায়ী কাজ হবে। স্পষ্ট ভাবে নিজের কথা রাখতে চাইলে, সঠিক সময়। দিন ভালো কাটবে। সম্পর্কে উন্নতি হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। আপনার শুভ সংখ্যা ৩৫ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। মনযোগের অভাব থাকবে। মন ব্যাগ্রতা থাকবে। বিলম্বের কারণে সমস্যা বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। সিদ্ধান্তহীনতা আপনাকে সমস্যায় ফেলবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রং সাদা।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। দিন খুব ভালো কাটবে। একাধিক বিষয় প্রতিবন্ধকতা অনুভব করবেন। চেষ্টা করলে কাজ পূর্ণ হবে। মানসিক ইচ্ছা পূরণ হবে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং নীল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। মানসিক দ্বন্দ্ব অনুভব করবেন। মেশিন ব্যবহারের সময় সাবধানতা অবলম্বন করুন। অযথা খিটখিটে মেজাজে থাকবেন না। ব্যবহারে রুক্ষ্মতা এড়িয়ে চলুন। আপনার শুভ সংখ্যা ২১ ও রং নীল।

 

বন্ধ করুন