বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কোনও কাজ পুরো হওয়ায় মনে সন্তুষ্টি থাকবে। অসুস্থ থাকতে পারেন। দাম্পত্য জীবনে অবসাদ থাকতে পারে। আপনার দ্বারা কোনও ভালো কাজ হবে। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। বন্ধুদের সঙ্গে গভীর বিষয় আলোচনা হবে। আটকে থাকা কাজে নতুন সুযোগ পেতে পারে। ট্যাক্স সংক্রান্ত কাজে সমস্যা আসতে পারে। কর্মস্থলে কোনও পরিবর্তন করতে চাইলে সময় ভালো। আপনার শুভ সংখ্যা ৪৬ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সামাজিক মান-সম্মান বাড়বে। নতুন সম্পর্ক গড়ে তোলার দিন। নতুন জিনিস কিনতে পারেন। এমন কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে যার ফলে ভবিষ্যতে লাভ হবে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ মেজেন্টা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন। এ কারণে সঠিক সিদ্ধান্ত নেবেন। রোম্যান্সের বিষয় প্রতাড়নার শিকার হতে পারে। লক্ষ্য সিদ্ধির চেষ্টা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কর্মক্ষেত্রে ঈর্ষা ও দ্বেষের মুখোমুখি হতে পারেন। কেউ আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারেন। নতুন কার্য পরিকল্পনায় সময় লাগবে। প্রেম সম্পর্কে তিক্ততা আসতে পারে। গবেষণার ক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন। আপনার শুভ সংখ্যা ৩১ ও রঙ মেজেন্টা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। পরিবারের সমস্যার সমাধান হলে মন শান্ত হবে। বাচ্চাদের পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। দৃঢ় সংকল্পের সঙ্গে নিজের কাজ পূর্ণ করুন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কাজ আপনার জন্য অধিক গুরুত্বপূর্ণ। বিয়ের সম্পর্ক উপেক্ষা করে যেতে পারেন। ভালোবাসায় উন্নতি হতে পারে। বাচ্চাদের সঙ্গে যাত্রায় যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ নীল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন না হলে লোকসান হতে পারে। জমি-সম্পত্তি থেকে অর্থ আসতে পারে। প্রেম সম্পর্ক দৃঢ় হবে। পড়ুয়াদের পরিশ্রম করতে হবে। সরকারি চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আত্মীয় ও বন্ধুদের তরফে আর্থিক সাহায্য পেতে পারেন। সরকারি কাজে সাফল্য লাভ করবেন। অহেতুক বিবাদে অর্থ ও সময় নষ্ট হতে পারে। লাভজনক পরিকল্পনা তৈরি করবেন। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ গোলাপী।

বন্ধ করুন