বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো। নতুন কাজ শুরু করলে সাফল্য লাভ করবেন। আর্থিক বিষয় কোনও বিশ্বস্ত বন্ধুর পরামর্শ নিন। পেটের সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। কেরিয়ারে ফোকাস করুন। সংঘর্ষের পর ফলাফল লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। আর্থিক লাভ হতে পারে। আকস্মিক সুসংবাদ পেতে পারেন। আয় ও ব্যয় সমান হবে। আবেগের দিক দিয়ে মজবুত থাকবেন। সম্পর্ক দৃঢ় হবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। পরিবারে কোনও ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। পরিশ্রম করতে হবে। জীবনসঙ্গীর আলস্যের কারণে একাধিক কাজে বাধা সৃষ্টি হতে পারে। বিবাদের কারণে মানসিক অশান্তি থাকবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আর্থিক অনটনের কারণে গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ আকাশী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে, সাবধান থাকুন। স্বভাব উন্নতির চেষ্টা সন্তোষজনক হবে। দাম্পত্য জীবনে উল্লাস থাকবে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ার ফলে পুরনো স্মৃতি দানা বাঁধবে। ভালোবাসায় ঝগড়া হতে পারে। বাড়ির জন্য নতুন জমি কিনতে পারেন। সম্পত্তির মীমাংসা হবে। আপনার শুভ সংখ্যা ২৭ ও রঙ নীল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। সতর্ক থাকুন। এই সময় কোনও নতুন কাজ সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপনার কাজে সন্তুষ্ট হবেন না। পারিবারিক সুখ-শান্তির দিক দিয়ে দিন ভালো। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়বেন। নথি না-পড়ে সাক্ষর করবেন না। আবেগপ্রবণ থাকবেন। আবেদগপ্রবণ হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। পরিবারের কোনও বয়স্ক সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লাল।

বন্ধ করুন