বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। নতুন জীবনসঙ্গী পেতে পারেন। নিজের পরিচয় বানানোর চেষ্টা সফল হবে। বিরোধী প্রবল থাকবে। বাচ্চাদের কেরিয়ারের কারণে চিন্তিত থাকবেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। দিন ভালো। আইনি মামলার ঝক্কি কমবে। আটকে থাকা টাকা ফিরে পাবেন। পড়ুয়াদের জন্য দিন ভালো। নতুন অংশীদারী হতে পারে। আপনার শুভ সংখ্যা ২ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। ব্যক্তিগত পরিচয় তৈরিতে সফল হবেন। ইন্টারনেটের লাভ তুলবেন। অবসাদ অনুভব করবেন, তবে জীবনে কোনও প্রভাব পড়বে না। আপনার শুভ সংখ্যা ১২ ও রং সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। ব্যক্তিগত হিতের জন্য আবেগে এসে কোনও সিদ্ধান্ত নেবেন না। না-হলে পরিবার ও সন্তানের ক্ষতি করতে পারেন। আর্থিক উন্নতি হবে। আপনার শুভ সংখ্যা ৭ ও রং বেগুনি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। আর্থিক পরিস্থিতি উন্নতির জন্য নতুন পন্থা খুঁজবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। বাস্তবিক পৃথিবীতে থাকুন। দাম্পত্য জীবনের জন্য সময় ভালো। আপনার শুভ সংখ্যা ৫২ ও রং রুপোলি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কেরিয়ারের নতুন পথ খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সমস্যা মোকাবিলার ক্ষমতা আপনাকে বিশেষ পরিচিতি দেবে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। আয় ও ব্যয়ের ওপর গাম্ভীর্যের সঙ্গে বিচার করুন। সেলসের ফিল্ডে কর্মরত থাকলে ভালো সুযোগ পাবেন। যাত্রা করতে হতে পারে, তবে ব্যয় বেশি হবে। প্রেমিকের জন্য দিন কষ্টদায়ক। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। সামাজিক মান-সম্মান বাড়বে। প্রেম জীবনে মনোমালিন্য থাকবে। অংশীদারীর ব্যবসা করবেন না। আর্থিক লেনদেনের জন্য দিন ভালো। পরিবারকে সময় দিন। আপনার শুভ সংখ্যা ১২ ও রং লেমন।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। রাগ নিয়ন্ত্রণে রাখুন, না-হলে সমস্যায় পড়তে পারেন। তাড়াহুড়োয় ঝুঁকিপূর্ণ পদক্ষেপ করতে পারেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। স্ত্রী'র সহযোগিতা লাভ করতে পারেন। শুভ সংখ্যা ২২ ও রং হলুদ।

 

বন্ধ করুন