বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। ব্যবসায়ীরা চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং হালকা সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। শিল্প, বিজ্ঞান ও প্রযুক্তির সঙ্গে জড়িত ব্যক্তিরা সাফল্য লাভ করবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। আপনার শুভ সংখ্যা ১১ ও রং লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। নিজের প্রিয় ব্যক্তিকে উপহার দিতে পারেন। পড়ুয়াদের পরিশ্রম করতে হবে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে না। আপনার শুভ সংখ্যা ৫ ও রং কমলা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। আর্থিক বিষয় সাফল্য লাভ করবেন। গ্যাস, অ্যাসিডিটির সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রং গোলাপি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। কাজ পূর্ণ করতে অবসাদ দেখা দেবে। ব্যাঙ্ক বা পেনশনের মতো আর্থিক কাজে বাধা তৈরি হতে পারে। আপনার শুভ সংখ্যা ২২ ও রং বাদামি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। মা-বাবার স্বাস্থ্যের চিন্তা থাকবে। পরিকল্পনামাফিক কাজ করুন। কাজের চাপের কারণে ক্লান্তি অনুভব করবেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রং লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। উপহার পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। আধিকারিক ও সহকর্মীরা সন্তুষ্ট থাকবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। ভেবেচিন্তে নতুন বন্ধুত্ব গড়ে তুলুন। কিছু বন্ধুর কারণে বদনাম হতে পারে। সহকর্মীর সঙ্গ পাবেন। পারিবারিক অশান্তির কারণে মন বিচলিত থাকবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রং লেমন।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। সারাদিন উৎসাহ থাকবে। সন্তানের কারণে সমস্যায় পড়তে পারেন। পেটের সমস্যা দেখা দিতে পারে। শুভ সংখ্যা ১৫ ও রং বেগুনি।

 

বন্ধ করুন