বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে নতুন পরিস্থিতির উদয় হবে, যার সম্পর্কে আপনি কিছুটা অস্বস্তি বোধ করতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি অনুকূল থাকবে। পরিবারের সকল সদস্য আপনাকে শ্রদ্ধা করবে। আপনি যদি কিছু নতুন কাজের পরিকল্পনা করেন তবে সাফল্য পেতে পারেন। আজ আপনি আর্থিক লেনদেন করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ গাঢ় নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। এখনই নতুন বাড়ি বা সম্পত্তি কেনা এড়িয়ে চলুন। রাজনৈতিক সুবিধা পাবেন। আটকে থাকা বিষয়গুলি নিষ্পত্তি হতে পারে। মায়ের স্বাস্থ্যে বিশেষ যত্ন নিন। পরিবার প্রয়োজনে সুখ এবং দুঃখের অংশীদার হবে। স্বামী-স্ত্রীর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে।। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। অর্থনৈতিক দিক স্বাভাবিক থাকবে। তবে মন বিক্ষিপ্ত থাকবে। স্বাভাবিক করতেবান-বাজনায় মন দিতে পারেন। গাড়ি চালানোর সময় সাবধান থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন, অন্যথায় রোগভোগের সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। বিবাহিত জীবন সুখের হবে। অর্থ আসতে পারে। আজ আপনি ক্রোধ এড়িয়ে চলুন। পারিবারিক জমি ও সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে। অন্যের সাথে তর্ক করার সময় কথায় লাগাম রাখুন। বিনিয়োগের জন্য আজকের দিনটি ভালো নয়। কোনও ধরণের লেনদেন করা থেকে বিরত থাকুন। লোকেরা আপনার সরলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ সোনালি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আজ আপনি নতুন জিনিস শিখতে পারেন। প্রেম-জীবনে রোমান্টিক মেজাজ বজায় থাকবে। বিবাহিত জীবনে টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হতে পারে। বিষয়টি বাড়িয়ে তুলবেন না এবং পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করবেন না। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ বেগুনি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। নতুন বন্ধু হবে ও তাঁর থেকে উপকার পাবেন। আর্থিক বিনিয়োগের জন্য দিনটি ভালো। ভাই-বোনদের সাথে অযথা কথা কাটাকাটি হতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন। কাজের জায়গায় অগ্রগতি। বস আপনার উপর খুশি থাকবে। আপনার শুভ সংখ্যা ৭ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আজ স্বজনদের সমর্থন পাবেন কোনও কাজে। কর্মক্ষেত্রে আপনার আরও সাবধান হওয়া দরকার। প্রতিটি বিষয় নিজে বিবেচনা করুন, অন্যের পরামর্শ না নেওয়াই ভালো। রাজনীতি এবং যন্ত্রপাতি কাজের সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের জন্য দিনটি উত্তম। জীবনসঙ্গীর পরামর্শ নিলে ভবিষ্যতে উন্নতি হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ ফিরোজা ব্লু।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আজ আপনি হঠাৎ আর্থিক দিক থেকে ভালো সংবাদ পেতে পারেন। অংশীদারিত্বের ব্যবসায় লাভ পাবেন। বাচ্চাকে বেশি সময় দিতে পারবেন না। যুবকদের জন্য দিনটি শুভ। সেই শিক্ষার্থীরা কেরিয়ার শুরু করতে চলেছেন তাঁরা ভালো খবর পাবেন। নতুন অতিথি আসতে পারে বাড়িতে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ বেগুনি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কাজের জন্য ভ্রমণ হতে পারে। নতুন শত্রুদের থেকে সাবধান থাকুন। নতুন  ব্যবসা শুরু করতে চাইলে সময়টা ভালো। ব্যবসায় খুব ব্যস্ত থাকবেন। ভুল কাজে অর্থ ব্যয় করা থেকে বিরত থাকুন। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ হাল্কা নীল।

বন্ধ করুন