বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে নতুন কাজ করতে পারেন। নিজের জিনিস যত্নে রাখুন, হারিয়ে যেতে বা চুরি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আবেগের বন্ধনে লিপ্ত হলে ভালোবাসার সৌন্দর্য অনুভব করবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। চাকরি ও ব্যবসায় প্রতিযোগিতার মুখোমুখি হবেন। বন্ধুদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। দীর্ঘজীবী প্রেম সম্পর্ক গড়ে তুলতে পারবেন। আয় বৃদ্ধি হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। অফিসে প্রশংসা লাভ করবেন। আইনি পরামর্শের জন্য দিন ভালো। বিবাহের যোগ সৃষ্টি হচ্ছে। বাচ্চারা পড়াশোনায় ভালো ফলাফল করবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। স্বাস্থ্যের যত্ন নিন। সম্পত্তি ও আইনি মামলায় ভাগ্যবান প্রমাণিত হবেন। বাড়ি, গাড়ি কিনতে পারেন। সঙ্গী আজ রোম্যান্টিক মুডে থাকবে।  আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কাজে অধিক লাভ হতে পারে। এমন কিছু পদক্ষেপ নেবেন যা সঠিক প্রমাণিত হবে। আপনার প্রতিভা সকলকে আকৃষ্ট করবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ঝগড়া হতে পারে। এর ফলে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ২১ ও রঙ লাল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অন্যের পরামর্শ নিতে ভুলবেন না। অতিরিক্ত আয়ের জন্য সৃজনশীল বিচারধারার সাহায্য নিন। দিন ভালো কাটবে। বন্ধু এবং জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। ব্যক্তিগত জীবনে অবসাদে মুখে পড়তে পারেন। রোম্যান্স করতে ও বাইরে ঘুরতে যেতে চাইবেন। যাত্রার কারণে দৌড়ঝাপ করতে হবে এবং এর ফলে অবসাদ গ্রস্ত থাকবেন। নিজের ভালোবাসার গভীরতা অনুভব করবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। অর্থ ব্যয় হতে পারে। আলস্য অনুভব করবেন। খালি বসে সময় কাটানোর চেয়ে ভালো নিজের ব্যক্তিত্ব উন্নতির চেষ্টা করবেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কাজে সাফল্য লাভ করবেন। প্রসন্ন থাকবেন। সামাজিক পরিসর বৃদ্ধি হবে। কোথাও যেতে পারেন। পরিবারে কোনও বয়স্ক সদস্যের অসুস্থতার কারণে চিন্তা বাড়তে পারে। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ সোনালী।

বন্ধ করুন