বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। অকারণে কোথাও ঘুরতে যাবেন না। বাচ্চাদের পড়াশোনায় মনোনিবেশ করুন। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে সময় কাটবে। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রং সোনালি।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। নতুন চাকরির সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। অসহায় ব্যক্তিদের সাহায্য করুন। আপনার শুভ সংখ্যা ২০ ও রং নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। সম্পত্তির ভাগ-বাটোয়ারার কারণে ভাইদের সঙ্গে সম্পর্কে অবসাদ থাকতে পারে। আপনার শুভ সংখ্যা ২২ ও রং হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় কারও ওপর বিশ্বাস করবেন না। প্রেমিকের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৬ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। স্বাস্থ্যোন্নতি হবে। বাড়ির জন্য গুরুত্বপূর্ণ জিনিস কিনতে পারেন। বাড়িতে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। আপনার শুভ সংখ্যা ৩৬ ও রং বেগুনি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। ব্যবসায় নতুন কাজ করবেন এবং নতুন পরিকল্পনা কার্যকরী করবেন। সন্তানের শিক্ষা ও কেরিয়ারের কারণে চিন্তিত থাকবেন। অর্থের অপব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আপনার শুভ সংখ্যা ৪৫ ও রং লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। আপনার প্রতি সকলেই সহজে আকৃষ্ট হবেন। সোশ্যাল মিডিয়ায় সময় কাটাবেন। জীবনসঙ্গীর তরফে সুসংবাদ পাবেন। আপনার শুভ সংখ্যা ২০ ও রং হালকা সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। কাজের কারণে মন চিন্তিত থাকবে। প্রেম সম্পর্কে অবসাদ দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ১৯ ও রং লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পুরনো রোগের কারণে চিন্তিত থাকবেন। ত্বকের সমস্যা বাড়তে পারে। কাজের কারণে চিন্তিত থাকবেন। আপনার শুভ সংখ্যা ১৮ ও রং হলুদ।

বন্ধ করুন