বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। পরিবার ও সন্তানদের সময় দিতে হবে। দোটানায় পড়ে ভুল সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ৩ ও রং হালকা নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে কাজে মন লাগবে। নতুন দায়িত্ব পেতে পারেন। ভবিষ্যৎ পরিকল্পনায় চিন্তাভাবনা করার জন্য দিন ভালো। আইন-আদালতের মামলা আরও লম্বা চলবে। আপনার শুভ সংখ্যা ১ ও রং লেমন।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। একাকীত্ব অনুভব করবেন। কাজের চাপ থেকে মুক্তি পেতে পারেন। এনগেজমেন্ট ও বিবাহকর্মে বাধা আসতে পারে। প্রেমিক বা প্রেমিকা রেগে যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৮ ও রং বাদামি।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। পড়ুয়ারা নিজের পড়াশোনার কারণে বিচলিত থাকবেন। আয় কমবে। কোনও কারণে চাকরি হারিয়ে ফেললে, আজকের দিনে চাকরির আবেদন করতে পারেন। যাত্রার ফলে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ২ ও রং কালো।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। কাজ ও ব্যবসার কারণে যাত্রা করতে পারেন। সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কিংয়ের লাভ পেতে পারেন। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। স্বামী-স্ত্রী'র সম্পর্কে ভারসাম্য বজায় রাখা জরুরি।আপনার শুভ সংখ্যা ১১ ও রং হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষায় বাধা আসবে। কাজের চাপের কারণে স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসা স্থগিত হতে পারে। কাজ ভালো চলবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং সোনালী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। আলস্যের কারণে কাজে মনোনিবেশ করবেন না। সন্ধে ভালো কাটবে। ব্যবসায়িক যাত্রায় যেতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পেতে সমস্যা হবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। আর্থিক মামলা আপনার পক্ষে আসবে। বোনের বিয়ে পাকা হতে পারে। জমি-সম্পত্তির চুক্তির সময় সাবধানতা অবলম্বন করুন। প্রেম সম্পর্কে মাধুর্য থাকবে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ করতে পারেন। পড়ুয়াদের পড়াশোনায় সমস্যা দেখা দেবে। বাবার সঙ্গে বিবাদ দেখা দিতে পারে। কোনও নতুন কাজ শুরু করবেন না। আপনার শুভ সংখ্যা ২ ও রং সবুজ।

বন্ধ করুন