বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। আর্থিক লগ্নির জন্য দিন অনুকূল। নতুন অনুসন্ধানে ব্যস্ত থাকবেন। চাকরিতে উন্নতি হতে পারে। মাথায় আঘাত লাগতে পারে। জ্বরের কারণে চিন্তিত থাকবেন। দিন ঠিকঠাক থাকবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লেমন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। শারীরিক ক্লান্তি অনুভব করবেন। পরিবারের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখার জন্য দিন ভালো। ভবিষ্যৎ পরিকল্পনায় চিন্তা করুন। সময় খুব শুভ। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কুসঙ্গের কারণে বদঅভ্যাসের শিকার হতে পারে। কুসঙ্গ এড়িয়ে চলুন। প্রিয়জনদের প্রতি মনে কোনও ভুল বোঝাবুঝি থাকলে তা দূর হবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কর্মক্ষেত্রে অনুকূল ফলাফল লাভ করবেন। সরকারি ও আর্থিক কাজ পূর্ণ হবে। ব্যয় বৃদ্ধির সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক সমস্যা দূর হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট হবে। যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন। চুরি হতে পারে। রক্তচাপ বাড়তে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ ব্রাউন।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। বাড়ির কাজে ব্যস্ত থাকবেন। বয়স্কদের স্বাস্থ্য ভালো থাকবে। সাহস ও একাগ্রতার সঙ্গে কাজ পুরো করার চেষ্টা করুন। সরকারি কাজ পূর্ণ হবে। প্রেমিকের সঙ্গ লাভ করবেন। প্রেম সম্পর্কের জন্য সময় ভালো। আপনার শুভ সংখ্যা ১৩ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে সেই অর্থ ব্যয় হয়ে যেতে পারে। আজ ব্যবসায় ঝুঁকি নিলে ভবিষ্যতে লাভ হতে পারে। ইন্টারভিউয়ের জন্য পড়ুয়াদের কঠিন পরিশ্রম করতে হবে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিন। পারিবারিক চিন্তা সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মিশ্র ব্যবহার থাকবে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। পরিজনদের সঙ্গে অনুষ্ঠানে যেতে পারেন। সরকারি চাকরি বা হোটেলে কর্মরত ব্যক্তিদের নতুন অর্ডার পেতে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে। চোখে ইনফেকশান হতে পারে। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ হাল্কা লেমন।

বন্ধ করুন