বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। প্রতিযোগিতা ও বিদ্বেষের মুখোমুখি হতে হবে। স্বাস্থ্যের ওপর এর প্রভাব পড়বে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। আপনার শুভ সংখ্যা ২১ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। প্রসন্ন ও স্বস্তিতে থাকবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। পরিবারের কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য দুর্বল হতে পারে। লগ্নির ফলে লাভ হবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। নতুন প্রকল্পে কাজ করতে পারেন। নিজের জিনিসের বিষয় নজর দিন, না-হলে হারিয়ে যেতে পারে। দীর্ঘকালীন প্রেম সম্পর্ক গড়ে তুলবেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আর্থিক বিষয় চিন্তা দূর হবে। প্রিয়জনদের সঙ্গে আনন্দের সময় কাটাবেন। ব্যবসায়িক কাজে লাভ হবে। প্রেমিক/প্রেমিকার মধ্যে ঝগড়া হতে পারে, ফলে সম্পর্কে ফাটল ধরতে পারে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। পারিবারিক জীবনে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। রোম্যান্স ও ঘোরাফেরার ইচ্ছা জাগ্রিত হবে। নিদের ভালোবাসার গভীরতা অনুভব করবেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। মানসিক চাপ ও ক্লান্তির ফলে চিন্তিত থাকবেন। স্বাস্থ্য ভালো রাখার জন্য বিশ্রাম করুন। বাড়ি-গাড়ি কিনতে পারেন। আপনার শুভ সংখ্যা ২২ ও নীল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। সরকারি মামলায় আইনি পরামর্শ নেওয়ার জন্য দিন ভালো। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।  আপনার শুভ সংখ্যা ৮ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। ব্যয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। সময় নষ্ট না-করে ব্যক্তিক্ব উন্নতির চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ হাল্কা সাদা।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আপনার প্রতিভা সকলকে আকৃষ্ট করবে। প্রয়োজনীয়তা বুঝে সিদ্ধান্ত নিন। অতিরিক্ত আয়ের জন্য সৃজনশীল চিন্তাভাবনার সাহায্য নিন। জীবনসঙ্গী ও বন্ধুদের সহযোগিতা নেবেন। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ সবুজ।

বন্ধ করুন