বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। স্বাস্থ্যের যত্ন নিন। কোনও কাজে তাড়াহুড়োর ফলে ভুল ফল লাভ করতে পারেন। জীবন যাপন প্রণালীতে পরিবর্তন আনুন। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। আপনার কাজে আধিকারিক প্রসন্ন হবেন। আত্মীয়ের সঙ্গে জড়িত অপ্রিয় সংবাদ পেতে পারেন। ব্যবসায় ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, ক্ষতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৮ ও রঙ গাঢ় নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ধন লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের পরিবেশ অবসাপূর্ণ থাকতে পারে। ধৈর্য ধরুন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ মেজেন্টা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। সরকারি দফতরে আটকে থাকা কাজের গতি বাড়বে। এখনই নতুন লগ্নি করবেন না, ক্ষতির সম্ভাবনা রয়েছে। হঠাৎই কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। নতুন এগ্রিমেন্ট করতে পারেন। অর্থাভাব দেখা দেবে। সন্তানের তরফে অশুভ সংবাদ লাভ করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ গাঢ় সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। ধীরে ধীরে লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। মদ্যপান থেকে দূরে থাকুন। শত্রুদের পরাজিত করবেন। আকস্মিক ধন লাভ হবে। খাওয়া-দাওয়ায় সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়ারা পরীক্ষায়সফল হবেন। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আপনার সম্মানহানি করতে পারে এমন ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক রাখবেন না। কাজে গাফিলতি করবেন না। পারিবারিক অশান্তির কারণে সমস্যা বাড়বে। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। ব্যবসায় নতুন কিছু করার পরিকল্পনা করে থাকলে পরিস্থিতি বিবেচনা করে নিন। পরিবারের অবসাদের পরিবেশ থাকবে। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। সক্রিয় দিন। আপনার পরামর্শ সকলে চাইতে পারেন। বাচ্চাদের কারণে আনন্দে থাকবেন। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রঙ বাদামী।

 

বন্ধ করুন