বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রের জন্য সমস্যাসঙ্কুল দিন হতে পারে। ত্বকের সমস্যায় চিন্তিত থাকতে পারেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ১ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। আধিকারিকদের সঙ্গে চাকরিজীবীদের বিবাদ বাধতে পারে। পায়ের সমস্যা দেখা দিতে পারে। পরিজনদের সঙ্গে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। আপনার শুভ সংখ্যা ৩ ও রং কমলা।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। ভবিষ্যত পরিকল্পনা সফল হবে। বাচ্চাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সময় কাটান। তাদের সমস্যা বুঝুন। এর ফলে বাবা-ছেলের সম্পর্ক আরও গভীর হবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রং জামুনি।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। দোটানায় থাকবেন। ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে কঠিন পরিস্থিতির সম্মুখীন হবেন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ হালকা বাদামি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। ব্যক্তিগত জীবনে পরিবর্তন আসতে পারে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা বিরোধীদের থেকে সাবধানে থাকুন। পরিচ্ছন্নতার প্রতি নজর রাখুন। আপনার শুভ সংখ্যা ১১ ও রং লাল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। অংশীদারীর ব্যবসা করবেন না। নতুন বন্ধুত্ব গড়ে তুলতে পারেন। এঁরা আপনার উন্নতিতে সাহায্য করতে পারবে। পরিজনদের কাছ থেকে সুসংবাদ পাবেন। আপনার শুভ সংখ্যা ১৩ ও রং গাঢ় নীল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। শত্রুদের পরাজিত করবেন। সময় অনুকূল। সামাজিক পরিসরে থেকে আনন্দে দিন কাটান। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ হাল্কা নীল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। অসহায় ব্যক্তির সাহায্য করবেন। বাচ্চাদের কারণে চিন্তিত থাকবেন। কোনও কাজ অসম্পূর্ণ ছাড়বেন না। আপনার শুভ সংখ্যা ১৮ ও রং সোনালি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। চাকরিতে উন্নতি হতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন। চ্যালেঞ্জ কমবে। শুভ সংখ্যা ১০ ও রং রুপোলি।

 

বন্ধ করুন