বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

 

 

 

 

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে পরিস্থিতি সাধারণ থাকবে। পারিবারিক কলহ বাঁধতে পারে। ভাই আপনার বিরোধিতা করতে পারে। জমি, সম্পত্তিতে প্রতাড়নার শিকার হতে পারেন। সঞ্চয় কমবে ও ব্যয় বাড়বে। তর্ক ও বিতর্কে সময় নষ্ট করবেন না। আপনার শুভ সংখ্যা ১৩ ও রঙ কমলা।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। পড়ুয়াদের জন্য চ্যালেঞ্জপূর্ণ সময়। অবিবাহিতদের বিয়ের যোগ সৃষ্টি হতে পারে। ব্যবসায় অংশীদারী করবেন না। চাকরিক্ষেত্রে আধিকারিকের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সাবধানে গাড়ি চালান। দুর্ঘটনা ঘটতে পারে। শেয়ার বাজারে লগ্নি করবেন না। আপনার ভুল ব্যবহারের কারণে অন্যেরা আপনার বিরোধিতা করতে পারেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কর্মক্ষেত্রে সংঘর্ষপূর্ণ সময় কাটবে। তবে লক্ষ্য লাভ করতে পারবেন। আপনার পরামর্শে কেউ কাজে সাফল্য লাভ করতে পারবে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। সামান্য মানসিক অবসাদ থাকতে পারে। কোনও সুসংবাদে প্রাণশক্তি বৃদ্ধি পাবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। রাগ নিয়ন্ত্রণে রাখুন। চঞ্চল মন নিয়ন্ত্রণে রাখুন। সাবধানে গাড়ি চালান। নতুন অংশীদারী বা যৌথ উদ্যোগের সম্ভাবনা সৃষ্টি হচ্ছে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। পারিবারিক সমস্যার কারণে পরিজনদের সঙ্গে কথা কাটাকাটি হবে। মন অশান্ত থাকবে। অন্যে আপনার বিরোধিতা করবে। সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন, লাভ হবে। সম্পর্কে অহংকারের কারণে ক্ষতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। লাভজনক দিন। ভাগ্যোদয় হবে। পুরনো সমস্যা কমবে। আইনি মামলা আপনার পক্ষে আসতে পারে। আলস্যের কারণে সময় নষ্ট করবেন। আপনার শুভ সংখ্যা ৪০ ও রঙ লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। রোজগার পরিবর্তনের কারণে দূরত্ব বৃদ্ধি হবে। নেতিবাচক চিন্তাভাবনা আত্মবিশ্বাস কম করবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। সঠিক স্থানে লগ্নির ফলে লাভ হতে পারে। দাম্পত্য সম্পর্কে মাধুর্য থাকবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। পারিবারিক ব্যয় বৃদ্ধি হবে। অপ্রত্যাশিত ব্যয় হতে পারে। মিউচুয়াল ফান্ডে ক্ষতি হতে পারে। আলস্য থাকবে। পারিবারিক কলহ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন, না-হলে সমস্যা বাড়তে পারে। দাম্পত্য জীবন ঠিক-ঠাক থাকবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ কমলা।

বন্ধ করুন