বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে। সাবধানে গাড়ি চালান। আঘাত পেতে পারেন। জ্ঞান বৃদ্ধির ভালো সুযোগ পাবেন। নানান গতিবিধির কারণে প্রভাবিত হবেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। অসম্পূর্ণ কাজ পূর্ণ হবে। মস্তিষ্ক শান্ত থাকবে ও মন প্রসন্ন হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ্যের কারণে চিন্তা হবে। মাথা ব্যথা থাকতে পারে। আশপাশের ব্যক্তিদের আকর্ষিত করবেন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রঙ মেজেন্টা।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। অফিসে উৎসহা থাকবে। অধিক ব্যস্ততার কারণে নিজেকে ও পরিবারের যত্ন নিতে পারবেন না। এর ফলে সম্পর্কে অবসাদ থাকতে পারে। ভাইদের সঙ্গে মনোমালিন্য হবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আর্থিক লাভের সম্ভবনা রয়েছে। শারীরিক কষ্ট হতে পারে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। দাম্পত্য জীবনে মনোমালিন্য হতে পারে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আর্থিক লাভ হতে পারে। বাড়ির কাজে আগত বাধা দূর হতে পারে। ব্যক্তিগত জীবনে মাধুর্য আসবে। আত্মীয়ের আগমন হতে পারে। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। সুখ-সুবিধায় বৃদ্ধি হবে। কোথাও ঘুরতে যেতে পারেন। প্রেম প্রসঙ্গে সাফল্য পেতে পারেন। আর্থিক কাজে বাধা দেখা দিতে পারে। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার সময় এটা। সাফল্য লাভ করতে পারেন। চাকরিজীবীরা আধিকারিকদের বকা খেতে পারেন। যথাযথ ফলাফল না-পাওয়ায় পড়ুয়ারা বিচলিত থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। নতুন কাজ শুরু করতে পারেন। চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। শীঘ্র আপনার প্রচেষ্টার ফল পাবেন। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। স্বাস্থ্যের ওপর প্রভাব পড়তে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। যোগাসন করতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। কর্মক্ষেত্রে হতাশ থাকবেন। ধৈর্য ধরুন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ ভায়োলেট।

বন্ধ করুন