বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। দিন ভালো কাটবে। কর্মক্ষেত্রে সাহস ও একাগ্রতার সঙ্গে কাজ পূর্ণ করার চেষ্টা করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কোনও কারণে হতাশ থাকবেন। প্রাইভেট সেক্টারে চাকরিজীবীদের চাকরির চিন্তা থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ গাঢ় জামুনী।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। কুসঙ্গের কারণে ভুল অভ্যাস গ্রহণ করে বসবেন। আর্থিক লাভ হতে পারে। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। পরিজনদের সঙ্গে সময় কাটাবেন। মনে হতাশা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে নৈকট্য বাড়বে। আপনার শুভ সংখ্যা ৪১ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। চিন্তা কমবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। চাকরি ও ব্যবসার কারণে মনে কষ্ট থাকবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। আর্থিক পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। চাকরির কারণে চিন্তিত থাকবেন। সোশ্যাল মিডিয়ায় কারও সঙ্গে জড়িয়ে পড়তে পারে। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। ইচ্ছামতো কাজের কারণে ক্ষতি হতে পারে। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। রক্তচাপ বাড়তে পারে। পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য থাকবে। আপনার শুভ সংখ্যা ৪২ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। ব্যবসায় কঠিন সিদ্ধান্ত নেবেন। ভবিষ্যতে এর ভালো পরিণাম লাভ করবেন। দাম্পত্য জীবনে স্থায়িত্ব থাকবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। অর্থের আগমন হবে, কিন্তু তা ব্যয়ও হয়ে যাবে। দাম্পত্য জীবনের মতভেদ সমাপ্ত হবে। পরিশ্রম করতে হবে। ইতিবাচক পরিণাম লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ সোনালী।

বন্ধ করুন