বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। শেয়ারে বাজারে লগ্নি করবেন না, ক্ষতি হতে পারে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। প্রিয় মানুষের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আপনার শুভ সংখ্যা ৪ ও রং স্লেটি।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। জীবনসঙ্গী ও পরিজনদের সঙ্গে সময় কাটাবেন। সরকারি কাজে বাধা আসতে পারে। হঠাৎই উপহার পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১১ ও রং নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। ধন আগমন হতে পারে। তাড়াহুড়োয় ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। সঠিক সময়ের অপেক্ষা করুন। সন্তানের পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। আপনার শুভ সংখ্যা ৬ ও রং সাদা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। পরিশ্রম করে লক্ষ্যে পৌঁছতে পারবেন। পরিবারের সদস্যদের সঙ্গে অবসর সময় কাটান। প্রাইভেট সেক্টারে কর্মরত থাকলে চিন্তিত থাকতে পারেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রং বেগুনি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। সোশ্যাল মিডিয়ায় অধিক সময় কাটাবেন। দিন ভালো, তবে আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কোনও পারিবারিক কাজে অংশগ্রহণ করতে পারেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রং ব্রাউন।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হওয়ায় আনন্দ অনুবব করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। ভিড় এড়িয়ে চলুন। আপনার শুভ সংখ্যা ৪ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। আর্থিক ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কামুক ভাবনার বশে থাকবেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। আপনার শুভ সংখ্যা ১২ ও রং হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। কাজের কারণে ব্যাকুল থাকবেন। উন্নত জীবনের জন্য প্রচেষ্টারত থাকবেন। আর্থিক দিক দিয়ে সময় ভালো। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং সোনালি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। দরিদ্র ও অসহায় ব্যক্তির সাহায্য করে মানসিক শান্তি লাভ করবেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। প্রিয় মানুষের সঙ্গে সম্পর্ক মধুর হবে। অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। শুভ সংখ্যা ১৪ ও রং সোনালি।

 

বন্ধ করুন