বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের পিছনে ব্যয় বাড়তে পারে। কর্মক্ষেত্র থেকে সুসংবাদ পেতে পারেন। বাড়ির কাজে রুচি থাকবে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং সোনালি।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। কাজে সমস্যার সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মিলে দাম্পত্য জীবনে পরিকল্পনা করতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। যে কোনও ধরণের যাত্রা বাতিল করুন। আপনার শুভ সংখ্যা ১ ও রং লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। হঠাৎ লাভ হতে পারে। ভালো ভাবে চিন্তাভাবনা করে লগ্নি করুন। বাচ্চাদের সঠিক পথপ্রদর্শন করা আপনার কর্তব্য। আপনার শুভ সংখ্যা ৬ ও রং কালো।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। আয় বৃদ্ধি হবে। অফিসের সহকর্মীদের কথা মনে পড়তে পারে। সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে। আপনার শুভ সংখ্যা ২ ও রং সোনালি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। পরিকল্পনা ও পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। ভালোবাসার সম্পর্ক মজবুত হবে। জীবনসঙ্গীর রোম্যান্টিক সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং গোলাপি।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওযার আগে ভালো ভাবে চিন্তা ভাবনা করে নিন। কেউ কেউ আপনার প্রতি ঈর্ষান্বিত থাকবেন। সাবধানে থাকুন। আপনার শুভ সংখ্যা ৩ ও রং গোলাপি।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। আর্থিক অভাব অনুভব করবেন। প্রিয়তমের ব্যবহারে আকর্ষিত হবেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রং হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। যাত্রার শৌখিন হলে ব্যাকুলতার মুখোমুখি হবেন। দীর্ঘকালীন লগ্নির ফলে লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন। শুভ সংখ্যা ১৩ ও রং ক্রিম।

 

বন্ধ করুন