বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। চিন্তার মধ্যে দিয়ে দিন কাটবে। ভাই-বোনের সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। অযথা তর্ক করা এরিয়ে চলুন। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। মন ভালো থকলেও শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। পিতার স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ৮ ও রঙ গোলাপি।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। প্রেম-সম্পর্কে নতুন দিশা আসবে। অনেকদিন পর পুরনো বন্ধুর সক্ষে সাক্ষাৎ হতে পারে। কাজের জায়গায় অধস্তন কর্মচারীদের সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখুন। আপনার শুভ সংখ্যা ২৮ ও রঙ লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। ব্যবসায়ে লোকসানের সম্ভাবনা। অর্থিক ক্ষতি এড়াতে বড় কিছুতে লগ্নি না করাই ভালো। বিদ্যার্থীরা এদিন সুখবর পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৩৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। অর্থের সমস্যা ধীরে ধীর মেটা শুরু হবে। কাওকে ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সাবধানে রাস্তা পার হবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ আকাশি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। বড় চোটের সম্ভাবনা আছে। তাই সাবধানে থাকুন। বাড়ির ছোটদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আপনার শুভ সংখ্যা ৭ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। প্রেমের কথা মুখ ফুটে বলে ফেলুন। বাড়ি থেকে বিয়ের কথা হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের জায়গায় আরও মনযোগ দিন। সহকর্মীকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ বেগুনি।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। নতুন উদ্যোমে কাজ শুরু করুন। হাতে টাকা আসবে। পিতৃস্থানীয় কোনও ব্যক্তির থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৩১ ও রঙ হালকা সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। স্বাস্থ্য ভালো থাকবে। স্ত্রী-র সঙ্গে সমস্যা হতে পারে। নতুন কাজে হাত দিতে চাইলে এটাই ভালো সময়। সম্পত্তি ক্রয়ের যোগ আছে। আপনার শুভ সংখ্যা ৩৬ ও রঙ সোনালি।

বন্ধ করুন