বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। পুরনো আটকে থাকা কাজের গতি বাড়বে। মিউচুয়াল ফান্ড থেকে লাভ হবে। শিল্প, বিজ্ঞানের সঙ্গে জড়িতদের জন্য লাভের সময়। ব্যয় বাড়বে। ছেলের কারণে কষ্ট পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রং বেগুনি।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। অর্থের অপচয় নিয়ন্ত্রণে রাখুন। চাকরি পরিবর্তন হতে পারে। পরিবারে সন্তান সংক্রান্ত কোনও শুভ কর্ম হবে। আধিকারিকদের সঙ্গে কথা কাটাকাটি হবে। যাত্রার ফলে সাফল্য লাভ করবেন না। বাধা মুক্ত হবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং লেমন।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। সতর্ক থাকুন। বিরোধী বা শত্রু নিজের প্রভাব বিস্তার করবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আধিকারিক আপনার প্রশংসা করবে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার শুভ সংখ্যা ২ ও রং সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। হঠাৎ কোনও নতুন কাজ শুরু করবেন না। আপনার কল্পনাশক্তি ভালো। সঙ্গীত ও শিল্পে রুচির কারণে প্রশংসা লাভ করবেন। কারও সাহায্যে পারিবারিক সমস্যার সমাধান হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রং হলুদ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। প্রেম জীবনে সমস্যা দেখা দেবে। ধর্মীয় কাজে রুচি থাকবে। সোশ্যাল মিডিয়ায় সময় কাটাবেন। বিদেশ যাত্রা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রং সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। চাকরিজীবীদের জন্য দিন ঠিক-ঠাক। প্রেম বিবাহে ইচ্ছুকদের বিয়ে পাকা হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে আর্থিক কারণে কলহ হতে পারে। অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তির অভিজ্ঞতার লাভ পাবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং বাদামী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। স্বামী-স্ত্রী'র মধ্যে পারস্পরিক মতভেদ ও মনোমালিন্যের পরিস্থিতি তৈরি হতে পারে। প্রেম জীবন ভালো কাটবে। সন্তানের কেরিয়ার, বিয়ে ইত্যাদি নিয়ে উৎসুক থাকবেন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রং লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। ব্যবসা ভালো চলবে। সরকারি চাকরির সম্ভাবনা থাকবে। পরিবারের সমস্যার মুখোমুখি হবেন। আর্থিক পরিস্থিতি দুর্বল হতে পারে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। আইনি কাজ বাতিল হবে। আপনার শুভ সংখ্যা ১ ও রং নীল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। সরকারি চাকরি পেতে পারেন। পড়ুয়ারা ইতিবাচক ফল লাভ করবেন। বিদেশ যাত্রায় যেতে পারেন। আত্মীয়দের তরফে চাকরি পেতে পারেন। বিবাহিত জীবনে অবসাদ থাকবে। প্রেমে অসাফল্য থাকবে। পরিবারে অবসাদ থাকবে। শুভ সংখ্যা ৩ ও রং লাল।

 

বন্ধ করুন