বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। সরকারি চাকরির সুযোগ আসবে। ব্যবসায় বিনিয়োগ করলে লাভ হতে পারে। ভালোবাসার মানুষের আসার সম্ভাবনা। ভ্রমণের যোগ রয়েছে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। অর্থ প্রাপ্তির প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে আশান্তির সম্ভাবনা। ধৈর্য রাখুন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সম্পত্তি ক্রয়ের আগে কাগজ খুঁটিয়ে দেখুন। অর্থনৈতিক সঙ্কট আপনার পারিবারিক জীবনের শান্তিভঙ্গ করতে পারে। বিবাহিত জীবনে ভালোবাসা বজায় থাকবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ নীল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে দেবে। সন্তানসুখের যোগ রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হতে পারে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আজকের দিনটি স্বাভাবিক কাটবে। পরিবারের কারও থেকে খারাপ খবর পেতে পারেন। ব্যবসায় প্রতিপক্ষের দিকে কড়া নজর দিক। আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লেমন ইয়লো।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। এমন লোকেদের থেকে দূরে থাকুন, যারা আপনার খারাপ চায়। কাজে যাতে গাফিলতি না হয়, সেদিকে নজর দিন। ভ্রমণের যোগ রয়েছে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আজ দিনটা বেশ ভালো। হজমে সমস্যা হতে পারে। স্ত্রীর সাথে সম্পর্কের উন্নতি হবে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ সোনালি।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। কাজের জায়গায় সাফল্য পাবেন। সন্তানকে নিয়ে মনে হতাশা তৈরি হলেও তা কেটে যাবে। কারও সাথে মন খুলে কথা বলুন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। শরীরে ক্লান্তি অনুভব করতে পারেন। ভ্রমণের যোগ রয়েছে। কাজের জায়গায় সুনাম বজায় থাকবে। ব্যবসায়ে উন্নতি। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ নীল।

বন্ধ করুন