বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। চাকরিতে মান-সম্মান লাভ করতে পারেন। সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনের জন্য দিন ঠিক-ঠাক। পরিবারে কেউ অসুস্থ হয়ে পড়তে পারে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কোনও কারমে খুব শীঘ্র রেগে যাবেন। নিজের ব্যবহার ঠিক রাখুন। বন্ধুরা ভুল পরামর্শ দিতে পারে। ব্যবসায় এর প্রভাব পড়তে পারে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হতে পারে। সন্তান কামনা করলে, আজ জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৭ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। অবৈধ সম্পর্ক সমস্যা সৃষ্টি করতে পারে। সাবধানে থাকুন। বেআইনি ঝামেলায় জড়াবেন না। অবসাদ থাকবে। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। ব্যবসায় উন্নতি হবে। ব্যাঙ্ক ঋণের আবেদন জানিয়ে থাকলে, তা পেতে পারেন। পরিবারের সঙ্গে যাত্রায় যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। জমি, বাড়ির চুক্তির জন্য দিন উত্তম। ভাই-বোনদের তরফে লাভ হবে। দীর্ঘ যাত্রায় যেতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। পড়াশোনায় বাধা আসতে পারে। অহংকারের কারণে সম্পর্ক নষ্ট হবে। সন্তানের তরফে সুখ লাভ করবেন, তবে মন বিচলিত থাকবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন, ক্ষতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। দিন ভালো। আদালতে জয় লাভ করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ফলাফল অনুকূলে আসতে পারে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। নতুন বন্ধুদের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। তবে পার্টনারশিপ করার আগে, ভালোভাবে যাচাই করে নিন। বিবাদ এড়িয়ে চলুন। জমি বা সম্পত্তির কারণে সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ মেজেন্টা।

 

বন্ধ করুন