বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। পরিজনদের সঙ্গে ধর্মীয় স্থানে যেতে পারেন। যাত্রার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের সঙ্গে কোথাও ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। গলার সমস্যা বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক ক্ষতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা সফল হবে। শ্বশুরবাড়ির তরফে লাভ হতে পারে। পরিবার ও বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। চাকরির কল আসতে পারে। মায়ের সঙ্গের ফলে সৌভাগ্য বৃদ্ধি হবে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ভাগ্যের সঙ্গ পাবেন। চাকরিতে উন্নতি হতে পারে। আর্থিক লাভ হতে পারে। গাড়ি কিনতে পারেন। উত্তেজিত হতে পারেন, স্বাস্থ্যের যত্ন নিন। আকস্মিক যাত্রা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ নীল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। দাম্পত্য জীবনে কথা কাটাকাটি হতে পারে। পরিবারের জন্য ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পিঠের ব্যথা কষ্ট দিতে পারে। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে যান। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সরকারি ক্ষেত্রে অসাফল্যের মুখে পড়তে পারেন। বুদ্ধি প্রয়োগ করে জটিল কাজও সমাধান করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ লাল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কাজ ও ব্যবসায় গতি বাড়বে। নিজের সাহসিকতার জোরে আটকে থাকা কাজ পূর্ণ করবেন। পরিশ্রম সফল হবে। পড়ুয়াদের জন্য সময় ভালো। প্রযুক্তিগত জ্ঞানের ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। পরিবারে শান্তি থাকবে। শত্রু আপনার ক্ষতি করতে পারে, সাবধানে থাকুন। সরকারের কাছ থেকে লাভ হতে পারে। আধিকারিকের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। সঙীর কাছ থেকে উপহার পেতে পারেন। সন্তান বিদেশ যাত্রা করতে পারে। নিজের নীতিতে পরিবর্তন আনুন। আবেগে এসে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। ব্যবসা ও কর্মস্থলে নতুন সুযোগ পেতে পারেন। দায়িত্বের সঙ্গে নিজের কাজ পুরো করুন। পরিবারের সহযোগিতা লাভ করবেন। চ্যালেঞ্জ পার করতে সক্ষম। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ হলুদ।

 

 

 

 

 

 

বন্ধ করুন