বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। পারিবারিক অশান্তির ফলে চিন্তিত থাকবেন। অহংকারকে প্রেম সম্পর্কের মাঝে আসতে দেবেন না। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ স্লেটি।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। ব্যয় বৃদ্ধি হতে পারে। বেটিং, মিউচুয়াল ফান্ডে ক্ষতি হতে পারে। আলস্য ভর করবে। পারিবারিক কলহ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ৪১ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। দিন অনুকূল। বিবাহযোগ্য জাতকরা বিয়ের প্রস্তাব পাবেন। ব্যবসায় অংশীদারী করবেন না, ভবিষ্যতে সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। লাভ বাড়বে। পুরনো সমস্যা কমবে। আইনি মামলার শুনানি আপনার পক্ষে আসবে। আলস্যের কারণে অধিক সময় নষ্ট করবেন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। জমি-সম্পত্তির বিবাদের সম্মুখীন হবেন। ব্যয় বাড়বে। বিবাদ-বিতর্কে নিজের সময় নষ্ট করবেন না। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ লাল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। চাকরির কারণে চিন্তিত থাকবেন। নেতিবাচক চিন্তাভাবনা আপনার আত্মবিশ্বাস কমাতে পারে। বাইরের খাওয়া-দাওয়ার কারণে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। অনেকে আপনার বিরোধিতা করতে পারে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের বদনাম হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। শেয়ার বাজার ও বেটিং থেকে দূরে থাকুন। আপনার স্বভাবের কারণে বিরোধিতার মুখে পড়তে পারেন। ভেবেচিন্তে ব্যবসায় লগ্নি করুন। আঘাত পেতে পারেন, সতর্ক থাকুন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। সংঘর্ষপূর্ণ দিন। লক্ষ্যে স্থির থাকবেন। পরিবারের সহযোগিতা লাভ করবেন না। কারও পরামর্শে কাজ করুন। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ সাদা।

 

বন্ধ করুন