বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। স্বাস্থ্যের যত্ন নিন। বর্তমান পরিস্থিতির কারণে মনে ভয় থাকবে। বাড়ির জন্য জরুরি জিনিস কিনবেন। ভিড়ে যাবেন না। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ স্লেটি।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। আর্থিক লেনদেনের জন্য দিন ভালো। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। প্রেমিকদের মনোস্কামনা পূর্ণ হবে। দিন ভালো। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ব্যবসায় মন্দা থাকবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। প্রিয় ব্যক্তির সঙ্গে মধুর সম্পর্ক তৈরি হবে। মানসিক উত্তেজনা থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। অধিক ধন ব্যয় হবে। সর্দি-কাশি থাকতে পারে। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। বর্তমান পরিস্থিতির কারণে ব্যাকুল থাকবেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। মন ব্যাকুল থাকবে। আবেগ তাড়িত থাকবেন। অপব্যয়ের কারণে আর্থিক ক্ষতি হতে পারে। সাবধানে গাড়ি চালান। শত্রুদের থেকে সাবধানে থাকুন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কেরিয়ারে লক্ষ্যস্থির থাকবে। পরিবারে সম্পত্তির ভাগ বাটোয়ারা বা লেনদেন সংক্রান্ত বিবাদ দেখা দিতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। লাভ হবে।  আপনার শুভ সংখ্যা ৭ ও সবুজ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। যাত্রা বাতিল করুন। নতুন প্রেম সম্পর্ক গড়ে উঠবে। জীবনসঙ্গীর আলস্য একাধিক কাজে বাধা সৃষ্টি করতে পারে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। ভালোর জন্য পরিবর্তন বিষয় চিন্তা করুন। ভবিষ্যতে পদোন্নতি হতে পারে। অনুকূল পরিণাম লাভ করতে পারবেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ নীল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। স্বাস্থ্যের যত্ন নিন। সহানুভূতির সঙ্গে অন্যের সমস্যার সমাধান করবেন। অন্যের সঙ্গে যোগাযোগের কারণে আটকে থাকা কাজ পূর্ণ হবে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ হলুদ।

বন্ধ করুন