বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। পারিবারিক কলহ দেখা দিতে পারে। সন্তানের সহযোগিতা লাভ করবেন। কোনও জিনিসের কেনাকাটায় ঠকে যেতে পারেন। আলস্য থাকবে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কাজের জন্য দিন ভালো। রাজনীতিতে কর্মরত থাকলে নিজের প্রতিষ্ঠার বিষয় নজর রাখুন। পড়ুয়াদের শিক্ষায় বাধা আসতে পারে। পরিশ্রম করে যান এবং হার মানবেন না। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। শারীরিক ক্লান্তি অনুভব করবেন। সরকারি চাকরিজীবীরা সমস্যায় পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। ইতিবাচক চিন্তাভাবনার সঙ্গে এগিয়ে যান। ভালো সংবাদ পেতে পারেন। পড়ুয়ারা উচ্চশিক্ষা লাভ করবেন। প্রতিযোগিতা থাকবে। রাগের মাথায় নিয়ন্ত্রণ হারাবেন না। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কিছু কারণে অবসাদে থাকবেন। গাড়িতে সমস্যা দেখা দিতে পারে। সন্ধেবেলা বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। শক্তির সঙ্গে নিজের কাজ করবেন। সমস্যা কমবে। পড়ুয়ারা পরীক্ষায় সাফল্য লাভ করবে। ছেলের কারণে কষ্ট হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কোনও বিশেষ বস্তুর কারণে মনে একসঙ্গে নানান বিচার চলতে থাকবে। সঠিক কথা বলুন। নিজের ভাষায় সামঞ্জস্য রাখুন। না-হলে অনাবশ্যক সমস্যায় পড়তে পারেন। ব্যবসা ভালো চলবে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। তাড়াহুড়োয় কোনও কাজ শেষ করার চেষ্টা করবেন না। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে ভালো ফলাফল লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কাজে মনোনিবেশ করতে পারবেন না। বাড়ির জন্য জরুরি জিনিস কিনতে পারেন। সঙ্গীর সঙ্গে পুরনো স্মৃতি রোমন্থন করবেন। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ নীল।

বন্ধ করুন