বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। কোনও কারণে মন বিচলিত থাকবে। বিবাহ বহির্ভূত সম্পর্কের ফলে সমস্যা দেখা দেবে। কাজের জন্য দিন ঠিকঠাক। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ স্লেটি।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। সাবধানে গাড়ি চালান। কাজ ও ব্যবসার জন্য দিন ভালো। ঘর-পরিবারের পরিস্থিতি সাধারণ থাকবে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ হাল্কা হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। অফিসে আধিকারিকদের সঙ্গে বিবাদ হতে পারে। জীবনসঙ্গীর প্রতি নিজের দায়িত্ব পালন করুন। অহংকারের কারণে পারিবারিক সম্পর্ক নষ্ট হতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। চাকরিতে সাধারণ ফলাফল লাভ করবেন। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৩৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। সন্তান সুখ লাভ করবেন। বাড়িতে শুভ কাজ সম্পন্ন হতে পারে। অসুস্থ থাকতে পারেন। ব্যয়ের কারণে বাড়িতে জটিলতা দেখা দিতে পারে। আইনি মামলার নিষ্পত্তি হতে পারে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ আকাশী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। সময় আপনার পক্ষে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। আধিকারিকের আদেশ পূর্ণ করার চেষ্টা করুন। অর্থ সঞ্চয় হবে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আপনি ভাগ্যবান। ভেবেচিন্তে লগ্নি করুন। ধীরে ধীরে উন্নতির পথে অগ্রসর হবেন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। বাড়ির সৌন্দর্যায়নে ব্যয় করবেন। নতুন বন্ধুত্ব ও প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। চাকরি ও ব্যবসায় বাধা আসবে। আত্মবিশ্বাস কমবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কর্মক্ষেত্রে আত্মবিশ্বাস বাড়বে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। মনে অসন্তোষ থাকবে এবং হতাশ থাকবেন। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ কমলা।

 

বন্ধ করুন