বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। ব্যবসার কারণে চিন্তিত থাকবেন। বিবাহযোগ্যরা বিয়ের প্রস্তাব পাবেন। বর্তমান রাজনীতি বিষয়ে বন্ধুদের সঙ্গে আলোচনা করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে আপনি প্রশংসা লাভ করবেন। সম্পত্তি সংক্রান্ত সমস্যার কারণে চিন্তিত থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় বাধা আসতে পারে। সর্দি-কাশি হতে পারে। সারাদিন দৌড়ঝাপ করেও কোনও লাভ হবে না। দোটানায় থাকবেন। আপনার শুভ সংখ্যা ২৮ ও রঙ হাল্কা লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। অফিসে কোনও কাজের জন্য সহকর্মীর সহযোগিতা গ্রহণ করতে পারেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। আর্থিক পরিস্থিতি সামান্য থাকতে পারে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। চাকরির পরীক্ষায় সাফল্য অর্জন করবেন। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। ইন্টারনেটের মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য লাভ করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। অফিসে কাজ করার সময় মনে ব্যাকুলতা থাকবে। ভক্তি জাগ্রিত হবে। পারিবারিক জীবনে পরিবর্তন আসতে পারে। ভেবেচিন্তে সঠিক সিদ্ধান্ত নিন।  আপনার শুভ সংখ্যা ১ ও মাস্টার্ড।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কাজ ও ব্যবসার জন্য পরিকল্পনা করতে পারেন। উচ্চশিক্ষা গ্রহণ করছে এমন ছাত্ররা পড়াশোনার বিষয় চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। শেয়ার মার্কেটে অর্থ লগ্নি করবেন না। কাগজে সাক্ষর করার আগে ভালো ভাবে পড়ে নেবেন। সরকারি আধিকারিকের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কারও সঙ্গে বিবাদ বা তর্ক করবেন না। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ গাঢ় নীল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। পাশাপাশি রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ সাদ।

বন্ধ করুন