বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। বন্ধুদের সংখ্যা বাড়তে পারে। যাত্রার জন্য দিন ভালো নয়। প্রেম জীবন সুন্দর বাঁক নিতে পারে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ সাদা।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে আপনার প্রতিভায় আধিকারিক প্রসন্ন হবেন। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। আত্মবিশ্বাস বাড়বে। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ বাদামী।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কর্মক্ষেত্রে লাভের পরিস্থিতি তৈরি হবে। পরীক্ষার ফলাফলের অপেক্ষায় পড়ুয়ারা ব্যাকুল থাকবেন। ফলাফল ভালো পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। সৃজনশীল ক্ষমতা প্রশংসা লাভ করবে। অপ্রয়োজনীয় কথায় সময় নষ্ট করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে নৈকট্যের কারণে আনন্দে থাকবেন। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সাহায্য লাভ করবেন। চাকরি ও ব্যবসার জন্য দিন ভালো। ফলাফল ভালো পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ নীল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। গাম্ভীর্যের সঙ্গে নিজের কর্তব্য ও দায়িত্ব পালন করবেন। জীবনসঙ্গীর কারণে মানসিক অশান্তির সম্মুখীন হতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ নীল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কাউকে টাকা দিলে ভবিষ্যতে লাভ হতে পারে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না, পরে অনুতাপ করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আর্থিক দিক দিয়ে সক্ষম ও সুদৃঢ় থাকবেন। লেনদেনের বিষয় কারও ওপর ভরসা করবেন না। জীবনসঙ্গীর পিছনে ব্যয় করবেন। আপনার শুভ সংখ্যা ১৭ ও রঙ নীল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। দীর্ঘমেয়াদি লগ্নির ফলে ভালো লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ শেষ হবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ বেগুনী।

 

বন্ধ করুন