বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। সাবধানে থাকুন। কঠিন পরিশ্রম সত্ত্বেও চাকরিজীবীরা সাফল্য লাভ করবেন না। আপনার শুভ সংখ্যা ১৫ ও রং লেমন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। কিছু সাহসী সিদ্ধান্তের কারণে সাফল্য অর্জন করবেন। নিজেকে প্রমাণিত করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। কিছু দুষ্ট প্রবৃত্তির ব্যক্তি আপনাকে অভিযুক্ত করার চেষ্টা করবেন। আপনার রং নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। প্রেমিক/প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে পারেন। লাভজনক দিন। সামাজিক জীবনে ব্যস্ত থাকবেন। দিনটি আপনার জন্য বিশেষ। আপনার শুভ সংখ্যা ২৭ ও রং হালকা ধূসর।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। কোনও নতুন কাজ শুরু করতে পারেন। উচ্চ আধিকারিকরা আপনার কাজে খুশি হবেন। স্বামী-স্ত্রী'র মধ্যে ভালোবাসা থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৬ ও রং সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। চাকরির যোগ সৃষ্টি হচ্ছে। সরকারি চাকরির ইচ্ছা থাকলে, তা পূর্ণ হতে পারে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রং সাদা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। মন শান্ত ও প্রসন্ন থাকবে। অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রং নীল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। নতুন কিছু শেখার ইচ্ছা থাকবে, তাই নতুন কোর্সে ভরতি হবেন। পুরনো ব্যবসায়িক সমস্যার সমাধান হতে পারে। আইনি মামলায় বিশেষজ্ঞদের পরামর্শ নিন। আপনার শুভ সংখ্যা ১৭ ও রং হালকা সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। প্রয়োজনে শুভাকাঙ্কী ও হিতৈষীদের সাহায্য লাভ করবেন। পুরনো পথ ছেড়ে নতুন পথ অনুসরণ করতে পারেন। স্বাস্থ্যে-ওঠা নামা থাকবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং কালো।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। ব্যক্তিগত বিষয়ের কারণে চিন্তিত থাকবেন। কর্মক্ষেত্রের কারণে চিন্তিত থাকবেন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং হালকা লাল।

বন্ধ করুন