বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হবে। নতুন প্রেম সম্পর্ক গড়ে উঠবে। অসহায় ও দরিদ্রদের সাহায্য করতে পারেন। বাচ্চাদের স্বাস্থ্যে পরিবর্তন দেখা দিতে পারে। উচ্চআধিকারিকরা আপনার ওপর নজর রাখবেন। তাঁদের প্রত্যাশা পূরণ করুন, লাভ হবে। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। ব্যবসায় মিশ্র পরিণাম লাভ করবেন। উচ্চশিক্ষা বা বিদেশি শিক্ষার জন্য সচেষ্ট থাকলে পড়ুয়ারা নথিপত্র সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেম সম্পর্কে ভালো সামঞ্জস্য স্থাপিত হবে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ হাল্কা নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে। যাত্রা করলে নিজের জিনিস সাবধানে রাখুন, চুরি হতে পারে। দাম্পত্য জীবনে বিরোধের মুখে পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না, ক্ষতি হতে পারে। আর্থিক সমস্যা দেখা দেবে, কারও কাছ থেকে কোনও কিছু প্রত্যাশা করবেন না। প্রতিযোগিতামূলক বা বিভাগীয় পরীক্ষায় সাফল্য লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৩২ ও রঙ হাল্কা সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। সম্পত্তি বিবাদের সমাধান হতে পারে। চাকরির জন্য ইন্টারভিউয়ে সাফল্য লাভ করতে পারেন। যাত্রার সময় স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। প্রেম সম্পর্কের কারণে পরিবারে অবসাদ দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। সময় নষ্ট করবেন না। আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হবেন। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রী একে অপরের আবেগ ও বিচারধারার সম্মান করবেন। অপব্যয় নিয়ন্ত্রণে রাখুন। যাত্রা করতে পারেন। কবে ব্যয় বাড়বে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ ফিরোজি।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। আত্মবল বৃদ্ধি করবেন। বাবার পূর্ণ সহযোগিতা লাভ করবেন। নতুন প্রেম সম্পর্কের সূচনা হতে পারে। চাকরিতে বদলি হতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। কাজ ও ব্যবসায় প্রচেষ্টা সফল হবে। পারিবারিক সম্পর্ক ও প্রেম জীবনে ভালো সামঞ্জস্য স্থাপন করবেন। কোনও বন্ধুর দিকে সাহায্যের হাত বাড়াতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। ব্যবসায় লোকসান হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। সাবধানে থাকুন। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য থাকবে। তবে সন্ধে পর্যন্ত পরিস্থিতি পরিবর্তন হবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ সোনালী।

বন্ধ করুন