বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। ব্যবসায় ঝুঁকি নেবেন না। নতুন সম্পর্ক স্থাপিত হবে। নতুন অংশীদারীত্ব করতে পারেন। পরিবারে অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। গাটের ব্যথা থাকবে। যুবকদের জন্য দিন ঠিকঠাক। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ কমলা নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। খ্যাতি বাড়বে। আপনার যোগ্যতার প্রশংসা হবে। কোনও জরুরি কাজে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। নাটক ও কবিতায় রুচি বাড়বে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ কালো।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কোনও কাজে মন বসবে না। ক্লান্তি অনুভব করতে পারেন। পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আয় কমবে ও ব্যয় বাড়বে। আর্থিক পরিস্থিতি চিন্তিত করে তুলবে। বহুদিনের পরিকল্পনায় কিছু কাজ করতে পারবেন। আপনার শুভ সংখ্যা ১৭ ও রঙ ফিরোজী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। বেশ কয়েকদিন ধরে চলতে থাকা আর্থিক সমস্যা কমতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার চিন্তাধারা উচ্চআধিকারিক পছন্দ করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ হাল্কা বাদামী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কাজে মনোনিবেশ করবেন। নতুন সম্পর্ক গড়ে উঠবে। ঘর-পরিবারের দায়িত্ব বাড়তে পারে। বাচ্চাদের মধ্যে বিশ্বাস জাগবে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হাল্কা লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। ভবিষ্যৎ ও নিজের কাজ নিয়ে চিন্তায় থাকতে পারেন। ব্যাঙ্ক থেকে লোন নিয়ে থাকলে, সমস্যায় পড়তে পারেন। আপনজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার শুভ সংখ্যা ১৭ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। দাম্পত্য জীবনে কোনও কারণে জীবনসঙ্গীর সঙ্গে লড়াই হতে পারে। শীঘ্র লাভের লোভে ভুল স্থানে অর্থ লগ্নি করবেন না। সোশ্যাল মিডিয়ায় সময় কাটবে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ ম্যাজেন্টা।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। জরুরি কাজের কারণে ব্যস্ত থাকবেন। সহকর্মীর সঙ্গে যাত্রায় যেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। প্রেম জীবন ভালো কাটবে। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ লাল।

বন্ধ করুন