বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। সামাজিক কাজ করতে পারেন। পরিবারে কোনও পরিজনের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পড়ুয়াদের জন্য ব্যাকুলতা পূর্ণ দিন। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রঙ লেমন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। আর্থিক ক্ষতি হতে পারে। নতুন কাজ করে থাকলে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। প্রেমিকদের জন্য গুরুত্বপূর্ণ দিন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। স্বাস্থ্যের যত্ন নিন। কাউকে ঋণ দেবেন না, ফেরৎ না-ও পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৫ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। পরিশ্রমের ফল পাবেন। সময় অনুকূল, এর সদ্ব্যবহার করুন। নতুন ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা পাবেন। চাকরিজীবীদের জন্য দিন ভালো। আর্থিক লাভ হতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। আর্থিক সংকটের মোকাবিলা করতে হবে। কারও কাছ থেকে ঋণ নিতে পারেন। ভাই-বোনের মধ্যে ঝগড়া হতে পারে। সন্তান থেকে রেগে থাকবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। শত্রু আপনার ভালো মানুষির সুযোগ তুলতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য শেষ হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। স্বাস্থ্যের যত্ন নিন। কিছু কিছু বিষয় ধৈর্য সহকারে কাজ করুন। কোনও বাধা ছাড়াই ব্যবসা এগিয়ে নিয়ে যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। কাজে সাফল্য লাভ করবেন। কাজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন না। বাচ্চাদের পড়াশোনার চিন্তা থাকবে। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ বাদামী।

 

বন্ধ করুন