বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। চাকরিতে বাধা আসতে পারে। সাবধানে যাত্রা করুন। সরকারি কাজ পূর্ণ হতে পারে। এর জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কাজ ও ব্যবসার জন্য দিন অনুকূল। ভালো ফলাফল লাভ করতে পারেন। গুরুত্বপূর্ণ কাজ করতে পারেন। এ কাজে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। আর্থিক পরিস্থিতির জন্য দিন ভালো। আর্থিক লাভ হতে পারে। সাবধানে গাড়ি চালান। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কর্মক্ষেত্রে কাজ পুরো না-হওয়ায় হতাশ হতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তবে এই বিবাদ বাড়তে দেবেন না। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। পরিবারে সম্পত্তি বিবাদ দেখা দিতে পারে। নতুন কাজ শুরুর আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে ভুলবেন না। আপনার শুভ সংখ্যা ১৮ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। ব্যবসায় লগ্নি করতে পারেন। প্রেম বিবাহের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৭ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। মনের ইচ্ছা পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালো পরিণাম পেয়ে মনে আনন্দ থাকবে। ভেবেচিন্তে ঋণ দিন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। তাঁদের কুচক্রে জড়াবেন না। সমাজ হিতের কাজে মনোনিবেশ করবেন। আপনার শুভ সংখ্যা ৮ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আর্থিক লাভের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসার স্থান পরিবর্তন করতে পারেন। পরিবারের সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সোনালী।

বন্ধ করুন