বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। ভাগ্যের ভরসায় বসে থাকবেন না। পারিবারিক কলহ বৃদ্ধি পাবে। নতুন প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। অফিসে বসের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। জীবনে ভালোবাসার আগমন হবে। পরিবারে কারও বিয়ের আলোচনা হতে পারে। ব্যবসায় লাভ হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কর্মক্ষেত্রে পরিস্থিতি ঠিকঠাক থাকবে। চাকরির জন্য ইন্টারভিউ কল আসতে পারে। মানসিক শান্তি লাভ করবেন। আটকে থাকা কাজ অগ্রসর হবে। ব্যয় বাড়বে। আপনার শুভ সংখ্যা ১৩ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কাজের জন্য দিন ভালো। ভবিষ্যৎ পরিকল্পনা করতে পারেন। প্রতিবেশীদের কারণে ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ হাল্কা সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আইনি মামলায় সাফল্য লাভ করবেন। বিবাদের সমাধান হতে পারে। চাকরিতে স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের যত্ন নিন। কারও কথায় কান দেবেন না। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ নীল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। আর্থিক দিক দিয়ে দিন দুর্বল। ব্যয় বৃদ্ধি হতে পারে। জমি ও সম্পত্তি থেকে লাভ হবে। ভাই-বোনের মধ্যে ভালোবাসা বাড়বে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। সাবধানে গাড়ি চালান। ব্যাকুল থাকতে পারেন। বেটিং থেকে দূরে থাকুন। পেটের সমস্যা দেখা দিতে পারে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ জামুনী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটান। আর্থিক ক্ষতি হতে পারে। সম্পত্তি লাভ করতে পারেন। গৃহস্থ জীবনে চ্যালেঞ্জের মুখে পড়বেন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। আত্মীয়দের কাছ থেকে দুঃসংবাদ পেতে পারেন। সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ ক্রিম।

বন্ধ করুন