বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। কাজের কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন। মানসিক অবসাদ এবং শারীরিক দুর্বলতা থাকবে। ব্যবসায়িক নীতির পুনর্বিবেচনা করবেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। কর্মস্থলে আপনার সুব্যবহার আপনাকে জনপ্রিয় করে তুলবে। নিজের নৈতিকতায় অটল থাকুন। পারিবারিক পরিস্থিতি সামান্য থাকবে। পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ করবেন। আপনার শুভ সংখ্যা ১ ও রং লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। কাজে অধিক মনোনিবেশ করতে হবে। জীবনসঙ্গীর জন্য উপহার কিনতে পারেন। সমস্যা সমাধানের জন্য মন দিয়ে ভাবুন, মস্তিষ্ক থেকে নয়। আপনার শুভ সংখ্যা ২ ও রং হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। আকস্মিক ব্যয় আপনার আর্থিক বোঝা বাড়িয়ে দেবে। সহকর্মী ও প্রবীণদের সহযোগিতা উৎসাহ বৃদ্ধি করবে। মান-সম্মান বাড়বে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। কারও ওপর অন্ধবিশ্বাস করবেন না। না-হলে সমস্যায় পড়তে পারেন। কোনও বড় মাপের ব্যক্তির সহযোগিতায় শিখরে পৌঁছতে পারবেন। আপনার শুভ সংখ্যা ১১ ও রং সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। ব্যবসায়িক ক্ষমতা বৃদ্ধির ফলে কেরিয়ারে নতুন পথ খুলে যেতে পারে। ব্যক্তিগত সমস্যার কারণে মানসিক শান্তি ভঙ্গ হতে পারে। মানসিক চাপ মুক্তির জন্য ধ্যান করুন। আপনার শুভ সংখ্যা ১২ ও রং হলুদ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। ব্যবসায় উন্নতি হতে পারে। সরকারি কাজ আটকে যেতে পারে। দোটানায় থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৩ ও রং বাদামী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। ব্যবসার সমস্যার সমাধান হতে পারে। চাকরিতে টার্গেট পূর্ণ করার চাপ থাকবে। প্রেম সম্পর্কের কারণে বদনাম ও অপযশ হতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কর্মক্ষেত্র এবং পারিবারিক কাজে পরিশ্রম করতে হতে পারে। আয় বাধাপ্রাপ্ত হবে। নতুন ও গুরুত্বপূর্ণ কাজ শুরু করবেন না। ক্ষতি হতে পারে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ বেগুনি।

বন্ধ করুন