বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যাবে। জীবনসঙ্গীর কোনও বিষয় সহমত পোষণ না-ও করতে পারেন। এর ফলে সম্পর্ক দুর্বল হবে। আপনার শুভ সংখ্যা ২৬ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। ব্যাকুলতা থাকবে। পারিবারিক কলহ দেখা দিতে পারে। চাকরিক্ষেত্রে আপনার প্রতিভা প্রকাশ্যে আসবে।আপনার শুভ সংখ্যা ১৫ ও রং কমলা।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। সমাজে প্রতিষ্ঠা বাড়বে। মানসিক এবং শারীরিক দিক দিয়ে সুস্থ থাকবেন। আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করুন। আপনার শুভ সংখ্যা ১১ ও রং লাল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। কাজে সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তান সংক্রান্ত কাদের গতি বাড়বে। কানে ব্যথা হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং হলুদ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। ব্যবসায়িক ও আর্থিক ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত থাকবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত জটিলতা বাড়তে পারে। আপনার শুভ সংখ্যা ১৯ ও রং সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয় মনোমালিন্য হতে পারে। কাজে মনোনিবেশ করতে হবে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং বেগুনি।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। কাজে সাফল্য লাভের জন্য কাজে মনোনিবেশ করুন। মনোবল মজবুত হবে। বুদ্ধি-বিবেক থেকে সিদ্ধান্ত নিলে তা সঠিক প্রমাণিত হবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রং সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। ব্যবসায় ক্ষতি ও অসাফল্য লাভ করতে পারেন। দেরিতে হলেও পরিশ্রমের ফল পাবেন। পরীক্ষা এবং ইন্টারভিউয়ে সাফল্য লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রং ক্রিম।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। ব্যবসায় ভালো লাভ হবে। মেশিনে ব্যয় হতে পারে। পেটের সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রং সোনালি।

বন্ধ করুন