বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কর্মক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। ব্যবসার কাজের গতি বাড়বে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। প্রেম সম্পর্কের জন্য দিন ভালো। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ লাল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কাজে মন বসবে না। কোনও বিষয় স্বার্থপর হয়ে পড়তে পারেন। এর ফলে আপনার প্রতিষ্ঠা ও ভাবমূর্তি ধূলিসাৎ হবে। এ সত্ত্বেও পরিবারের পূর্ণ সহযোগিতা অর্জন করবেন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ দেখা দিতে পারে। লক্ষ্যে ধ্যান কেন্দ্রিত থাকবে। অচেনা ব্যক্তিদের ওপর বিশ্বাস করবেন না। কোনও কোনও জাতকের জ্বর হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আর্থিক ক্ষতি হতে পারে। গাফিলতির ফলে লোকসান হবে। শারীরিক ও মানসিক দিক দিয়ে মধ্যম পরিস্থিতিতে থাকবেন। অবিবাহিতদের বিয়ের আলোচনা অগ্রসর হবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ নীল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। সমস্যাসঙ্কুল দিন। ব্যয় বাড়বে। সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে বিবাদ দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রঙ কালো।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। নিজের ওপর নিয়ন্ত্রণ রেখে কাজ করুন। ভালো পরিণাম পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা ও ভালোবাসা অর্জন করবেন। পরিবারের দায়িত্ব পালন করবেন। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আপনার ক্যারিশমার ফলে লাভ হবে। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়বেন। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। পড়ুয়াদের জন্য দিন ভালো। আপনার শুভ সংখ্যা ৩৪ ও রঙ ব্রাউন।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো। অধিক ব্যয় হতে পারে। ব্যবসায় কঠিন সমস্যার মুখে পড়বেন। জমির ডিল হতে পারে। সরকারের তরফে লাভ হবে। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ রুপোলি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। মন অশান্ত থাকবে। মনে ব্যাকুলতা বাড়বে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ সাদা।

বন্ধ করুন